লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭ শাখার নতুন কমিটির অনুমোদন
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ২০:৫৪
লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৭ শাখার নতুন কমিটির অনুমোদন
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে এক জরুরি সভা শেষে ছাত্রলীগের ৭টি শাখার নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।


মঙ্গলবার (৫ মার্চ) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়ার স্বাক্ষরিত পৃথক পৃথক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


কমিটিগুলো হল লক্ষ্মীপুর পৌর, দারুল উলুম কামিল (আলিয়া) মাদ্রাসা, জনতা ডিগ্রি কলেজ, রায়পুর সরকারি কলেজ, রুস্তম আলী ডিগ্রি কলেজ, রামগতি আ স ম আবদুর রব সরকারি কলেজ ও আহমদিয়া কলেজ।


মেয়াদোত্তীর্ণ ও সাংগঠনিক কার্যক্রম না থাকায় সাবেক কমিটিগুলো বিলুপ্ত করা হয়। একই সঙ্গে একই চিঠিতে নতুন কমিটি (আংশিক) ঘোষণা করা হয়।


জেলা ছাত্রলীগ সূত্র জানায়, ছাত্রলীগের জেলা সহ-সভাপতি জাহিদ আদনানকে আহ্বায়ক, ১১ জন যুগ্ম-আহবায়ক ও ৬ জনকে সদস্য করে ৩ মাসের জন্য লক্ষ্মীপুর পৌর কমিটি ঘোষণা করা হয়।


অপরদিকে দারুল উলুম কামিল মাদ্রাসা কমিটিতে সভাপতি জাহিদুল ইসলাম দিপু, সাধারণ সম্পাদক মেহেরাজ হোসেন রাজু এবং জনতা ডিগ্রি কলেজ কমিটিতে সভাপতি রাছেল মাহমুদ নিরব, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম নাইমকে মনোনীত করা হয়।


রামগতি আ স ম আবদুর রব সরকারি কলেজ কমিটিতে সবুজ আল ইসলাম মুন্না সভাপতি ও মোহাম্মদ শামীম রাজা সাধারণ সম্পাদক এবং আহমদিয়া কলেজের সভাপতি জিহাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক সামুরা আহম্মেদকে মনোনীত করা হয়।


রায়পুর সরকারি কলেজ কমিটিতে আব্দুর রহমান আছিমকে সভাপতি, ইয়াছিন আরাফাত শিহাদ দেওয়ানজীকে সাধারণ সম্পাদক ও রুস্তম আলী ডিগ্রি কলেজে তানভীর মাহমুদ চৌধুরীকে সভাপতি, শাহরিয়া মাহমুদ তানজিদকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।


আগামী ১ মাসের মধ্যে কমিটিগুলো পূর্ণাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়েছে।


এব্যাপারে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভূঁইয়া বলেন, মেধাবীদের দিয়েই ৭টি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। তাদের নেতৃত্বে ছাত্রলীগ দলীয় কার্যক্রমে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে।


জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি বলেন, সংগঠনকে গতিশীল করতে ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নতুন কমিটির নেতাদের নির্দেশনা দেওয়া হয়েছে। তারা মাঠে সক্রিয় থাকবে।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com