যাত্রীকে মারধর: গ্রীন লাইন পরিবহনকে জরিমানা, চালকের লাইসেন্স জব্দ
প্রকাশ : ০৬ মার্চ ২০২৪, ১৮:৪২
যাত্রীকে মারধর: গ্রীন লাইন পরিবহনকে জরিমানা, চালকের লাইসেন্স জব্দ
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার শহরের কলাতলীতে সময় অনুযায়ী বাস ছাড়তে বলায় হাসান হাবীব নামে এক পর্যটককে মারধরের অভিযোগ উঠেছে গ্রীন লাইন পরিবহনের চালক ও কর্মচারিদের বিরুদ্ধে। পরে জেলা প্রশাসনের পর্যটক সেলের ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে অভিযুক্ত চালকের ড্রাইভিং লাইসেন্স জব্দ করেছে। এসময় গ্রীন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।


৬ মার্চ, বুধবার বেলা ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুদ রানা।


এর আগে সোমবার (৫ মার্চ) রাত ১০টার দিকে কক্সবাজার শহরের কলাতলীর ডলফিন মোড়ে এই ঘটনা ঘটে। ড্রাইভিং লাইসেন্স জব্দ করা চালকের নাম বাবুল খন্দকার।


প্রত্যক্ষদর্শীদের বরাতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) মাসুদ রানা জানান, ঢাকা থেকে পর্যটক আহসান হাবীব পরিবার নিয়ে কক্সবাজারে ঘুরতে আসেন। তিনি গ্রীন লাইন পরিবহনে ঢাকায় ফিরছিলেন। সময় অনুযায়ী গাড়ি ছাড়তে বলায় ভুক্তভোগী পর্যটককে অশ্লীল ভাষায় গালাগাল করেন চালক। এক পর্যায়ে চালকের ইন্ধনে পরিবহনের দুই কর্মচারি পর্যটকের গায়ে হাত তোলেন। পরে তারা বিষয়টি আমাদের জানালে আমরা তাৎক্ষণিক একটি টিম নিয়ে অভিযান চালিয়ে দুর্ব্যবহার করায় অভিযুক্ত চালকের ড্রাইভিং লাইসেন্স জব্দ করি।


তিনি আরও জানান, মূল অভিযুক্তসহ বাকি দুইজন পালিয়ে যায়। এসময় গ্রিন লাইন পরিবহন কর্তৃপক্ষকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।


বিবার্তা/ফরহাদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com