গৌরীপুরে কুকুরের কামড়ে ১৮ জন আহত
প্রকাশ : ০৩ মার্চ ২০২৪, ২১:৩৩
গৌরীপুরে কুকুরের কামড়ে ১৮ জন আহত
গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে দুইদিনে কুকুরের কামড়ে নারী-শিশুসহ ১৮ জন আহত হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।


৩ মার্চ, রবিবার ও গতকাল শনিবার উপজেলাসহ পৌর শহরের পৃথক স্থানে এ ঘটনা ঘটে।


রবিবার কুকুরের কামড়ে আহতরা হলেন- পৌর শহরের মধ্যবাজার মহল্লার অঞ্জনা রানী (৪৪), মধ্য ভালুকা মহল্লার মো. আরিয়ান (৪), বেকারকান্দা গ্রামের মো. সিয়াম (৩), ঘোষপাড়া মহল্লার মো. সাইম (৮), কৃষ্ণ (৩), সরকারপাড়া মহল্লার অরণ্য সরকার (৭), মো. রফিক (৬), শিমুল (৬), জায়ান (৫)।


এছাড়া শনিবার কুকুরের কামড়ে আহতরা হলেন- সতিষা গ্রামের নুরুল হকের মেয়ে ফাতেমা খাতুন (১০) ও জহিরুল ইসলামের মেয়ে জিনিয়া (৫), পশ্চিম দাপুনিয়া মহল্লার পায়েল আহম্মেদের ছেলে রাফি (৫) ও জায়েদুল ইসলামের স্ত্রী রুণা আক্তার(৩০), সাতুতি গ্রামের ঝর্ণা আক্তার (৯), ইসমাইল (৬), রুনা আক্তার (৩২, সামিহা (৭) ও জান্নাতুল (১৪)।


গুরুতর আহত রাফির বাবা পায়েল আহম্মেদ জানান, শিশুটি বিকালে বাসার পেছনে খেলা করছিল। একটি কুকুর দৌড়ে এসে তাকে কামড়াতে থাকে। তার ঘাড়, পিঠ ও হাত রক্তাক্ত হয়ে যায়। আহত অবস্থায় রাফিকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ফারজানা বিনতে মজিদ বলেন, আজ কুকুরের কামড়ে আহত নারী ও শিশুসহ ৬ জন হাসপাতালে এসেছেন। প্রাথমিক চিকিৎসা শেষে আহতদের ভ্যাকসিনের জন্য ময়মনসিংহের সূর্যকান্ত হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com