মেঘলার লেকে ডুবে যাওয়া শিশুকে জী‌বিত উদ্ধার
প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ২২:২৬
মেঘলার লেকে ডুবে যাওয়া শিশুকে জী‌বিত উদ্ধার
বান্দরবান প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবানের অন্যতম পর্যটন স্পট মেঘলা লেকের বোট ঘাট থেকে ডুবে যাওয়া এক ট্যুরিস্ট শিশুকে জী‌বিত উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ।


১ মার্চ, শুক্রবার দুপুরে বান্দরবানের অন্যতম পর্যটন কেন্দ্র মেঘলা লেকের বোট ঘাটে এ ঘটনা ঘটে।


উদ্ধার হওয়া শিশুর নাম আমেনা আক্তার (২)। সে চট্টগ্রাম কর্ণফুলী ইপিজেড এলাকার মো. রিপন মিয়ার মেয়ে।


পুলিশ জানায়, শুক্রবার সকালে চট্টগ্রামে‌র কর্ণফুলী ইপিজেড থেকে ইউসিবিউ স্পোর্টিং (বাংলাদেশ) লিমিটেডের ২৫০ জন পর্যটক বান্দরবানের অন্যতম পর্যটন স্পট মেঘলায় ভ্রমণে আসে। এসময় তারা সবাই মেঘলা লেকের বোট ঘাটে প্রবেশ করে। সেখানে কোন রে‌লিং না থাকায় হঠাৎ শিশু আমেনা আক্তার লেকের পা‌নিতে পড়ে যায়। সেখানে সে হাবুডুবু খেতে খেতে ডুবতে থাকার খবরে সেখানে থাকা কর্তব্যরত ট্যুরিস্ট পুলিশের এসআই মো. আবদুল বাতেন ভূইয়া ও এএসআই মো. আবু বকর ছিদ্দিক দ্রুতগতিতে শিশু আমেনাকে উদ্ধার করে। পরে প্রাথমিক চিকিৎসায় পুরোপু‌রি সুস্থ হলে বাবার কাছে তাকে হস্তান্তর করা হয়।


ট্যুরিস্ট পু‌লিশ বান্দরবান জোনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলেন, মেঘলার বোট ঘাট থেকে আমেনা আক্তার নামের এক কন্যা শিশু‌কে জী‌বিত উদ্ধার করে প‌রিবারের কাছে সুস্থ অবস্থায় ফি‌রিয়ে দেয়া হয়েছে। ‌তি‌নি বলেন, পর্যটকদের সকল ধরনের নিরাপত্তায় এভাবেই নিরলস ভাবে কাজ করে যাবে ট্যুরিস্ট পু‌লিশের বান্দরবান জোন।


বিবার্তা/হ্লাসিং/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com