চিরকুট লিখে কর্ণফুলীতে রিকশা চালকের আত্মহত্যা
প্রকাশ : ০১ মার্চ ২০২৪, ১৪:৫৬
চিরকুট লিখে কর্ণফুলীতে রিকশা চালকের আত্মহত্যা
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের কর্ণফুলীতে নুর হোসেন বাবু (১৭) নামে এক অটো রিকশা চালক চিরকুট লিখে আত্মহত্যা করেছেন।


১ মার্চ, শুক্রবার সকাল ১০টায় শিকলবাহা নিহতের বাড়ি থেকেই থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।


বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জহির হোসেন। একই সাথে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শিকলবাহা ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রফিক।


নিহত বাবু শিকলবাহা ৭ নম্বর ওয়ার্ডের ফকিরা মসজিদ জীবন মাঝির হাজী নুরুল ইসলামের ছেলে।


পুলিশ জানিয়েছে, মৃত্যুর আগে বাবুর লিখে যাওয়া একটি সুইসাইড নোট ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।


পুলিশ ও এলাকা সূত্রে জানা যায়, ঘটনার সময় নুর হোসেন বাবুর পরিবারের সবাই দাওয়াতে বাইরে ছিল। রাতে বাড়িতে ফিরলেও বাবা এসে বাবুর রুমে ডাকাডাকি করলেও সে উঠেনি। মনে করেছে ঘুমাইছে। তখন দরজা না খোলায় বাবা বোনের বাড়িতে গিয়ে ঘুমিয়েছে। সকালে আবারো ডাকাডাকি করলেও না উঠায় সেমিপাকা ঘরের টিন ভেঙে দেখতে পান বাবুর ঝুলন্ত লাশ। ছেলেটি সিলিং ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দেন। পরে কর্ণফুলী থানা পুলিশকে খবর দেয়া হয়।


মৃত্যুর আগে বাবু সুইসাইড নোটে লিখে যান, আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন, আশা করি ভালো আছেন, আমার এই চিঠিটা আমার প্রিয় মানুষের জন্য। প্রিয় কেমন আছ। আশা করি ভালো আছ, ভালো থাকারও কথা। কারণ আমার থেকে এখন আরো বেটার ছেলে পাইছো। দোয়া করি তুমি তাকে নিয়ে যেন সুখে থাকো। তোমার যদি কিছু হয়, তাহলে আমি ভালো থাকব না। তখন আমারও কষ্ট হবে। দোয়া করি যেন তুমি সব সময় হাসিখুশি থাকো মত। আর পারলে আমাকে কমা করে দিবা। আমি তোমাকে অনেক বিরক্ত করছি। আর কোনদিন আসব না বিরক্ত করতে। আমার কারণে যদি তোমার ঘরের কারো সমস্যা হয়ে থাকে, তাহলে আমাকে ক্ষমা করবেন। আর আমার ঘরের উদ্দেশে বলতেছি। আমার কারণে আপনাদের অনেক সমস্যা হচ্ছে, আমি চাই না আমার কারণে আপনাদের সম্মান চলে যাই সেটা। পারলে আমার জন্য সবাই দোয়া করবেন। সবাই ভালো থাকিয়েন। আর ওহে, প্রিয় মানুষ তানিয়া তুমি তোমার বিএফ নিয়ে ভালো থাকিও। বাই সবাই আমার জন্য দোয়া করবেন। ইতি বাবু।


লাশ উদ্ধারকারী কর্ণফুলী থানার এসআই কামাল উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সকালে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাবুর রুম থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে।


কর্ণফুলী থানার ওসি মো. জহির হোসেন বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/জাহেদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com