রাজধানীর শেরে বাংলায় কিশোরের আত্মহত্যা
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৯
রাজধানীর শেরে বাংলায় কিশোরের আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শেরেবাংলা নগরে ইয়াছিন হোসেন বিজয় (১৭) নামে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার খালা হাওয়া আক্তার জানান, আজ (বৃহস্পতিবার) দুপুরের দিকে তার মায়ের কাছ থেকে চুল কাটানোর কথা বলে ১০০ টাকা চেয়ে নেয়। এর কিছুক্ষণ পর ঘরের সকলের চক্ষু আড়াল করে লোহার অ্যাঙ্গেলের সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে আমরা টের পেয়ে তাকে লোহার অ্যাঙ্গেল থেকে নামিয়ে শমরিতা হাসপাতালে নিয়ে যাই, সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, বেশ কয়েকদিন ধরে তার মন খারাপ দেখা যায়, ওকে কিছু জিজ্ঞেস করলে খিটখিটে মেজাজ দেখাতো। আমরা লোক মারফত জানতে পারি আমার ভাগিনা একটা মেয়ের সাথে প্রেম করতো তার সাথে কোন বিষয় নিয়ে ঝগড়া হলে মেয়েটি কথা বন্ধ করে দেয়। এছাড়া তার সাথে আমাদের কোনো ঝগড়াও হয়নি।


নিহতের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার, ডামুড্ডা থানা এলাকায়। বর্তমানে শেরেবাংলা নগর পূর্ব রাজাবাজর আমবাগান এলাকায় থাকত সে। তিন ভাইয়ের মধ্যে সে ছিল মেঝ। তার পিতা আব্দুল কাদের একজন লেগুনা চালক।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, শিক্ষার্থীর মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com