শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৫০
শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরে ৩টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে।


২৯ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শেরপুরের স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের ধারাবাহিকতার জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্যের নেতৃত্বে শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।


এ সময় শহরের নারায়ণপুর মহল্লার আবেদা-হাসিনা জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।


এছাড়া মহসিনীয়া ডায়াগনস্টিক সেন্টার ও আবেদীন জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার বিভিন্ন কাগজপত্র সমন্বয় না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


সিভিল সার্জনের সঙ্গে এ সময় জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মোবারক হোসেনসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।


এ নিয়ে গত তিন দিনে শেরপুরের বিভিন্ন এলাকায় ১১টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিলগালাসহ জরিমানা আদায় করা হল।


এদিকে অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য জানিয়েছেন, স্বাস্থ্য বিভাগের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/জাহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com