দৌলতপুরে অস্ত্র-ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:০৯
দৌলতপুরে অস্ত্র-ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের খাজিরাথাক থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল, অস্ত্র, গুলি এবং টাকাসহ শেফালী খাতুন নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍‍্যাব-১২) কুষ্টিয়া ক্যাম্প।


২৮ ফেব্রুয়ারি, বুধবার সকালে র‍‍্যাব-১২ কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার লে. কমান্ডার (বিএন) এম আবুল হাশেম সবুজ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত তুলে ধরেন ।


প্রেস ব্রিফিংয়ে আবুল হাশেম জানায়, ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দৌলতপুর উপজেলার চিলমারী ইউনিয়নের খাজিরাথাকে একটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে র‍‍্যাব। অভিযান পরিচালনা করা কালীন সময়ে মোসাম্মৎ শেফালী খাতুনের হেফাজতে থাকা ১৯৩৬ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, ৮ রাউন্ড গুলি, দুটি হাঁসুয়া, একটি মোবাইল এবং মাদক বিক্রির ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি জানায় তারা পারিবারিকভাবে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত। আসামি আরও জানায় তারা মাদক ব্যবসার কাজে এই আগ্নেয়াস্ত্র বা দেশী অস্ত্র ব্যবহার করতেন।


এসময় কোম্পানি কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বেশ কিছু তথ্য পেয়েছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, কুষ্টিয়া, রাজশাহীর বাঘা অঞ্চল, পাবনা, সিরাজগঞ্জ ও ঢাকাতে তারা এই সিন্ডিকেট পরিচালনা করছে।


শেষ খবর পাওয়া পর্যন্ত আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।


বিবার্তা/তুহিন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com