কুমিল্লায় চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:০২
কুমিল্লায় চাচাকে হত্যার দায়ে ভাতিজার মৃত্যুদণ্ড
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লার তিতাস ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাজী নবী হোসেনকে (৬৪) কুপিয়ে ও গলাকেটে হত্যার দায়ে আপন ভাতিজা আ. আউয়ালকে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।


২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. জাহাঙ্গীর হোসেন এ রায় দেন।


দণ্ডপ্রাপ্ত আসামি মো. আ. আউয়াল হলেন-নিহতের ভাতিজা এবং কুমিল্লার তিতাস উপজেলাধীন জগতপুর ইউনিয়নের কৈয়ারপাড় গ্রামের মৃত আ. রবের ছেলে।


মামলার বিবরণ অনুসারে জানা গেছে, ২০২০ সালের ২৯ জানুয়ারি তিতাস থানার এক মামলায় আ. আউয়ালকে পুলিশ গ্রেফতার করে। এরপর আসামি সন্দেহ করেন যে তার আপন চাচাই তাকে পুলিশ দিয়ে ধরিয়ে দিয়েছেন। এমন ধারণা করে তিনি জামিন পাওয়ার পর চাচা হাজী নবী হোসেনকে (৬৪) কুপিয়ে ও গলাকেটে হত্যা করেন। এরপর আ. আউয়াল পালিয়ে যান।


পরে হাজী নবী হোসেনের ছেলে রাসেল (২৬) এ হত্যাকাণ্ডের বিষয়ে থানায় মামলা করেন। পুলিশ এ বিষয়ে তদন্ত করে ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত হয় এবং চার্জশিট দেয়। এরপর আদালত ১১ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আ. আউয়ালকে মৃত্যুদণ্ড দেয়।


এ রায়ে সন্তোষ প্রকাশ করে রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মো. মজিবুর রহমান বাহার বলেন, আমরা আশা করছি যে মহামান্য হাইকোর্ট এ রায় বহাল রেখে শীঘ্রই রায় কার্যকর করে আসামির ফাঁসি নিশ্চিত করবেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com