কুষ্টিয়ার স্থানীয় সরকার দিবস পালিত
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩৪
কুষ্টিয়ার স্থানীয় সরকার দিবস পালিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার’ এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের মতো কুষ্টিয়াতেও স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।


এ উপলক্ষ্যে ২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার সকাল ১০টায় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা নেতৃত্বে একটি র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা জেলা প্রশাসকের সভা কক্ষে দিবসের প্রতিপাদ্য ও গুরুত্ব নিয়ে আলোচনায় অংশ নেন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।


অপরদিকে জেলার দৌলতপুরেও স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুনের নেতৃত্বে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. শাহীদুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন।


বক্তব্য রাখেন, দৌলতপুর উপজেলা প্রকৌশলী মো. রাকিব হোসাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, দৌলতপুর জনস্বাস্থ্য প্রকৌশলী মো. খাদিমুল ইসলাম ও আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাঁকী।


এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধিগণ ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।



বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com