কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ৩
মাদক বহনকারী ড্রাম ট্রাক ও কাভার্ডভ্যান জব্দ
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫৯
কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ফেনসিডিলসহ আটক ৩
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে ৩২০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে এবং আটক হয়েছে ৩ জন মাদক কারবারি। এসময় জব্দ করা হয়েছে মাদক বহনকারী একটি ড্রাম ট্রাক ও একটি কাভার্ডভ্যান।


র‌্যাব সূত্র জানায়, ২৬ ফেব্রুয়ারি, সোমবার সকাল ৮.৫০টায় র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল মিরপুর উপজেলার কাতলামারী ব্রিজের দক্ষিণপাশে অস্থায়ী চেকপোষ্টে একটি ড্রাম ট্রাককে সিগন্যাল দিলে ট্রাকের চালক ড্রাম ট্রাক ফেলে পালিয়ে যায়।


পরে ট্রাকে তল্লাশি করে সিটের মধ্যে রক্ষিত ১২০ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা) উদ্ধার করা হয় এবং জব্দ করা হয় ড্রাম ট্রাকটি। এ ঘটনায় মিরপুর থানায় মামলা হয়েছে।


একইদিন সকাল ৫.৫০টায় দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের ডিজিটি বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫৪ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ৪ লক্ষ ৬২ হাজার টাকা) সহ মাদক কারবারি মো. ইকরাম হোসেন (২৬) এবং রতন মালিথা (৩০) কে আটক করে র‌্যাব। এরা একই ইউনিয়নের ধর্মদহ গ্রামের মৃত আজাহার আলী ও নিজাম উদ্দিনের ছেলে।


অপরদিকে একইদিন ভোর ৫টার দিকে দৌলতপুর বাজারে অভিযান চালিয়ে ৪৬ বোতল ফেনসিডিল (যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৩৮ হাজার টাকা) সহ মাদক কারবারি আনারুল ইসলাম (৩২) কে আটক করেছে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল।


এসময় জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান। আটক মাদক কারবারি পাবনা সদরের রাজাপুর গ্রামের মৃত নূর বক্সের ছেলে। জিজ্ঞাসাবাদে আটক মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে তারা মাদক ক্রয়বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


সোমবার রাতে প্রেরিত র‌্যাবের বিজ্ঞপ্তি সূত্র জানায়, কুষ্টিয়ায় পৃথক অভিযান চালিয়ে ৩২০ বোতল ফেনসিডিল সহ ৩জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে মাদক পাচারে ব্যবহৃত একটি মিনি কাভার্ডভ্যান ও একটি ড্রাম ট্রাক। পৃথক ঘটনায় দৌলতপুর থানায় মামলা দায়ের হয়েছে।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com