সিরাজগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৬
সিরাজগঞ্জে মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে র‍্যাব-১২’র যৌথ অভিযানে চালক-হেলপার হত্যা, মৃত্যুদণ্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহাদৎ হোসেনকে গ্রেফতার করা হয়েছে।


২৬ ফেব্রুয়ারি, সোমবার সকালে র‍্যাবের একটি প্রেস বিফ্রিং এর মাধ্যমে র‍্যাব-১২’র কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, গত ৪ আগস্ট ভোমরা স্থলবন্দর থেকে ট্রাক চালক জয়নাল হোসেন (৪০) ও হেলপার রুবেল (রাসেল) (২৮) পাথর বোঝাই ট্রাক নিয়ে গাজীপুর জেলার শ্রীপুর থানা এলাকার উদ্দেশ্যে রওনা করে। পরবর্তীতে ৬ আগস্ট উক্ত পাথর বোঝাই ট্রাকটি ঢাকা জেলার ধামরাই থানার শ্রীরামপুর নামক স্থানে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় এবং গত ৭ আগস্ট মানিকগঞ্জ জেলার ঘিওর থানা এলাকা হতে উক্ত ট্রাকের চালক এবং হেলপার এর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।


এঘটনায় নিহত ট্রাক চালকের ছোট ভাই বাদী হয়ে মানিকগঞ্জ জেলার ঘিওর থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।


হত্যাকাণ্ডের পর থেকেই আসামি আত্মগোপনে চলে যায় এবং সাভার থানার কর্ণপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতে থাকে। পলাতক আসামিকে গ্রেফতারের ব্যাপারে র‍্যাব উদ্যোগী হয়ে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।


উক্ত ঘটনায় আদালত গত ৯ অক্টোবর আসামিকে উক্ত ধারায় দোষী সাব্যস্ত করে এবং মৃত্যুদণ্ডে দণ্ডিতসহ আরও ৩০হাজার টাকা জরিমানা করে রায় প্রদান করেন।


এরই ধারাবাহিকতায় র‍্যাব-১২ ও র‍্যাব-৪ যৌথ অভিযানিক দল গত ২৫ ফেব্রুয়ারি রাতে ঢাকার সাভার মডেল থানার কর্ণপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে উল্লাপাড়া উপজেলার মধুপুর গ্রামের মৃত কাইয়ুম মোল্লার ছেলে শাহাদাৎ হোসেনকে (৪৩) গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/কাইয়ুম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com