ভোলায় কথিত ‘জিনের বাদশা’ দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৪
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৩৩
ভোলায় কথিত ‘জিনের বাদশা’ দুই গ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৪
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার বোরহানউদ্দিনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কথিত জিনের বাদশা দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে নারীসহ ৪ জন আহত হয়েছে। এ ঘটনায় হাসান মীর বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ৪ আসামিকে আটক করেছেন।


২৪ ফেব্রুয়ারি, শনিবার দুপুরে আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।


ওই ঘটনায় আহত ৪ জন হলেন- কথিত জিনের বাদশা হাসান মীরের স্ত্রী নূরনাহার, নূর ইসলামের স্ত্রী রুজিনা, দলিল উদ্দিনের ছেলে মো. হোসেন ও নাগরের স্ত্রী মাহমুদা।


আহতদের মধ্যে নূরনাহার ও রুজিনার অবস্থা গুরুতর হওয়ায় তাদের প্রথমে বোরহানউদ্দিন হাসপাতাল ও পরে জেলা সদর হাসপাতাল এবং অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


আটককৃতরা হলেন কচিয়া ৬নং ওয়ার্ডে নসু হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার, তার ছেলে শামীম হাওলাদার, রিপন মীর ও নয়ন মাল।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কাচিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে দীর্ঘদিন থেকে কথিত প্রভাবশালী জিনের বাদশা নামে খ্যাত আলমগীর হাওলাদার ও নূর ইসলাম মীর গ্রুপের মধ্যে সাধারণ জিনদের কাছ থেকে চাঁদা তোলা নিয়ে বিবাদ চলছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে কথিত ‘জিনের বাদশা’ আলমগীর হাওলাদার তার বাহিনী নিয়ে ‘জিন’ নুরুল ইসলাম গংয়ের বাড়িতে গিয়ে চাঁদার টাকার জন্য হুমকি দেন। এতে নুরুল ইসলাম মীর গং পাত্তা না দেয়ায় শুক্রবার বেলা ১১টার দিকে ‘জিনের বাদশা’ আলমগীর তার দলবল নিয়ে নুরুল ইসলাম গংয়ের বাড়িতে গিয়ে হামলা চালায়। তবে এ ঘটনায় উভয় কথিত জিনের বাদশা দুই গ্রুপের কেউ বক্তব্য দিতে রাজি হননি।


বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ ওসি শাহিন ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় হাসান মীর বাদী হয়ে ১২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। পুলিশ ৪ জনকে আটক করে আদালতে সোপর্দ করেছেন।


বিবার্তা/শাহীন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com