ফকিরহাটে ২৪ কেজি গাঁজাসহ চার মাদককারবারি আটক
প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:০৪
ফকিরহাটে ২৪ কেজি গাঁজাসহ চার মাদককারবারি আটক
ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে মডেল থানা পুলিশ। এসময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।


২৪ ফেব্রুয়ারি, শনিবার ভোর রাতে উপজেলার সদর ইউনিয়নের পাগলা উত্তরপাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে মৃত হামিজ উদ্দিন গাজীর ছেলে ইব্রাহিম গাজীর বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের আটক করা হয়।


আটককৃতরা হলেন, খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর জেলার কোতোয়ালি সদর থানার মোড়ালী মোড় এলাকার সোহরাব এর ছেলে সাগর (২৮), ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উওরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল (৫০)।


ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম এসব তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত আসামিরা দীর্ঘদিন ওই বাড়ির নিচতলার একটি কক্ষ ভাড়া নিয়ে বিভিন্ন এলাকায় মাদক ব্যাবসা করছে বলে গোয়েন্দা তথ্য ছিল। গোয়েন্দা তথ্যর ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণে করা হয়েছে।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com