নেত্রকোণায় লরিচাপায় স্কুলছাত্র নিহত, চালক গ্রেফতার
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪৪
নেত্রকোণায় লরিচাপায় স্কুলছাত্র নিহত, চালক গ্রেফতার
নেত্রকোণা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার মোহনগঞ্জে মাটিভর্তি একটি লরির চাপায় রাব্বি মিয়া (১২) নামে বাইসাইকেল চালক এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে এনামুল নামে ১৫ বছর বয়সী আরেক কিশোর। তার অবস্থাও গুরুতর। দুর্ঘটনার পর লরিটির চালক আল আমিনকে (৩০) আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।


পরে নিহত স্কুলছাত্রের বাবার করা মামলায় আল আমিনক গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


২৩ ফেব্রুয়ারি, শুক্রবার সকালে লরি চালক আল আমিনকে আদালতে সোপর্দ করা হয়। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার তেতুলিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।


নিহত রাব্বি তেতুলিয়া গ্রামের রাসেল মিয়ার ছেলে। রাব্বি স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র। আহত এনামুল একই গ্রামের এখলাছ মিয়ার ছেলে।


লরিচালক পার্শ্ববর্তী ঝিমটি গ্রামের ফজর আলীর ছেলে।


মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে বাড়ির সামনের পাকা রাস্তায় বাইসাইকেল চালাচ্ছিল এনামুল। তার পেছনে সাইকেলে বসা ছিল রাব্বি। এ সময় হাওর থেকে মাটি ভর্তি একটি লরি বেপরোয়া গতিতে এসে তাদের সাইকেলটিকে চাপা দেয়। এতে পেছনে বসা রাব্বি ঘটনাস্থলে নিহত হয়। আর এনামুলের পা ভেঙে যায়।


ঘটনার পর এলাকাবাসী লরি চালককে আটক করে। আর আহত এনামুলকে উদ্ধার করে মোহনগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এদিকে খবর পেয়ে পুলিশ লরি জব্দ করে ও চালককে আটক করে থানায় নিয়ে যায়। সেইসঙ্গে নিহত রাব্বির লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


আহত এনামুলের চাচা জুলহাশ মিয়া বলেন, হাওরের খাস জমি থেকে অবৈধভাবে মাটি কেটে নিয়ে বিক্রি করছে এলাকার একটি চক্র। দিনে ১৫-২০টি লরি বেপরোয়া চলাফেরা করে। সন্ধ্যার দিকে একটি লরি রাব্বি ও এনামুলকে চাপা দেয়। এতে রাব্বি ঘটনাস্থলে নিহত হয়। আর এনামুলের পা ভেঙে গেছে।


মোহনগঞ্জ থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় রাতে নিহত রাব্বীর বাবা রাসেল মিয়া বাদী হয়ে থানায় মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আহত এনামুলকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।


বিষয়টি অবহিত করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. হাফিজা জেসমিন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। হাওরের খাস জমি থেকে মাটি কেটে বিক্রি করা অপরাধ। বিষয়টি তদন্ত করে প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com