দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১২:৩৮
দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা যথাযোগ্য মর্যাদায় পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস ২০২৪।


২০ ফেব্রয়ারি দিবাগত রাত ১২টা ০১ মিনিটে রাষ্ট্রের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. ওয়াবইদুল্লাহ। এরপরে পুষ্পস্তবক অর্পণ করেন ৭৫ কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর পক্ষে তার ছোট ভাই বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, বাংলাদেশ পুলিশের পক্ষে দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, সরকারি বিভিন্ন দফতর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরিফ উদ্দিন রিমন, উপজেলা যুবলীগের পক্ষে সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের, দৌলতপুর প্রেস ক্লাবের পক্ষে শরিফুল ইসলাম, দৌলতপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষে সভাপতি আছানুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন জোহানী তুহিন, দৌলতপুর প্রেস ক্লাব-ডিপিসি পক্ষে সভাপতি আব্দুল আলিম সাচ্চু, আল্লারদর্গা শহর যুবলীগের পক্ষে আলীরাজ ও মাসুম। সহ বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠন।


পুষ্পস্তবক অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন ও জাতির শ্রেষ্ঠ সন্তান ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


২১ ফেব্রয়ারি, বুধবার প্রভাত ফেরীর মাধ্যমে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে সরকারি শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজ, দৌলতপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়, দৌলতপুর কলেজ, দৌলতপুর পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়, দৌলতপুর গার্লস কলেজ, দৌলতপুর প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।


বিবার্তা/তুহিন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com