হিলিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২১
হিলিতে ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে দুরে রাখতে ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল’ এমন স্লোগানে দিনাজপুরের হাকিমপুর হিলিতে মরহুম এজাজ হোসেন চৌধুরী ছোটন স্মৃতি মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্টে-২০২৪ এর শুভ উদ্বোধন করা হয়েছে।


১৬ ফেব্রুয়ারি, শুক্রবার সকাল সাড়ে নয়টায় হাকিমপুর হিলি পৌরসভার আয়োজনে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।


হাকিমপুর পৌরসভার মেয়র ও পৌর আ.লীগের সভাপতি জামিল হোসেন চলন্ত ব্যাট চালিয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।


উদ্বোধনী খেলায় পৌরসভার ১নং ওয়ার্ড চন্ডিপুর একাদশ বনাম ৬নং ওয়ার্ড ডাঙ্গাপাড়া একাদশ অংশগ্রহণ করেন। খেলায় টসজিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৬ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৯২ রান করে চন্ডিপুর একাদশ। পরে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৯৩ রান সংগ্রহ করে ডাঙ্গাপাড়া একাদশ জয় লাভ করে। হাকিমপুর হিলি পৌরসভার মোট ৯টি দল এই টুর্নামেন্টে অংশ গ্রহণ করবেন বলে জানান পৌর কর্তৃপক্ষ।


হাকিমপুর হিলি পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, হাকিমপুর হিলি পৌর সভা সীমান্তবর্তী একটি পৌরসভা। তাই প্রতি বছরের ন্যায় এবারও মাদকের ভয়াল থাবা থেকে যুব সমাজকে দূরে সড়িয়ে রাখতে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।
তিনি আরও বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ড এর যুব সমাজ (যুবকেরা) সুস্থ বিনোদন ও খেলাধুলার মাধ্যমে সুন্দর ও সুস্থ শরীর গঠন করবে এবং সেই সাথে মাদক থেকে দূরে সরে থাকবে এটিই আমাদের প্রত্যাশা!


এসময় সেখানে, প্যানেল মেয়র মিনহাজুল ইসলাম লিটন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, শাহেদ মল্লিক বাবু, প্রভাষক আশরাফ আলী প্রধান, আব্দুল লতিফ মাস্টার, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ টুকু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাহের আলী, ওয়ার্ড কাউন্সিলর অলক কুমার বসাক মিন্টু, রফিকুল ইসলাম, খোকন মিয়া, দুলাল হোসেন, সেতু আকতার, চায়না বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিক সরকার, সাবেক যুবলীগ নেতা মার্শাল ছাত্রলীগ নেতা সোহাগ মন্ডল, মোস্তাকিম হোসেনসহ অনেকে উপস্থিত ছিলেন।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com