ইন্দুরকানীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ২১:৪২
ইন্দুরকানীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ওপেন হাউজ ডে-তে সাধারণ মানুষ ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছ থেকে বিভিন্ন সমস্যার কথা শুনে অতি দ্রুত সময়ের মধ্যে পর্যাপ্ত পুলিশ ফোর্স নিয়ে পুরো উপজেলা জুড়ে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হবে এ কথা বলেন মোহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম পুলিশ সুপার পিরোজপুর।


১৫ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্দুরকানী থানা প্রাঙ্গণে আয়োজিত ওপেন হাউজ ডে-তে পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে আগত সাধারণ মানুষ ও জনপ্রতিনিধিদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সেগুলো সমাধানের আশ্বাস দেন।


এ সময় স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ জানান, ইন্দুরকানি উপজেলা বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী হওয়ায়় এবং তিনদিকে নদী দ্বারা বেষ্টিত হ‌ওয়ায় সহজেই বহিরাগতরা এ উপজেলায় প্রবেশ করে বিভিন্ন ধরনের অপরাধ সংগঠিত করছে।


এ সময় বক্তারা মাদকের ভয়াবহতা তুলে ধরে এই সমস্যা সমাধানে জন্য পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।


তিনি আরও বলেন, পুলিশ সব সময়ই সাধারণ মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। সন্তানদের প্রতি খেয়াল রাখার জন্য অভিভাবকদের প্রতি আহ্বান জানান।


ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে ওপেন হাউজ ডে-তে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মুকিত হাসান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বক্কর সিদ্দিকী,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা, প্রেসক্লাবের সভাপতি সহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি ও সুধীজন।


বিবার্তা/শামীম/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com