চুয়াডাঙ্গায় নকল সার বিক্রেতাকে জরিমানা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪০
চুয়াডাঙ্গায় নকল সার বিক্রেতাকে জরিমানা
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় নকল সার বিক্রির অভিযোগে কামরুল হাসান নামের এক সার ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসাথে ধ্বংস করা হয়েছে উদ্ধার হওয়া নকল সার।


১৪ ফেব্রুয়ারি, বুধবার দুপুরে উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজল কুমার।


ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে কানাইডাঙ্গা বাজারে কামরুল হাসানের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সজল কুমার।


এসময় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে নকল থিয়োভিট সার উদ্ধার করা হয়। ভেজাল কৃষি পণ্য বিক্রির অভিযোগে কৃষি বিপণন আইন ২০১৮ এর ১৯ ধারা অনুযায়ী ব্যবসায়ী কামরুল হাসানকে ২৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। পরে উদ্ধার হওয়া নকল সার ধ্বংস করা হয়।


অভিযানে আরও উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শারমিন আক্তার, এস এ পিপিও খবিরুল ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা মামুন অর রশীদ ও জান্নাতুল ফেরদৌস।


বিবার্তা/সাঈদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com