নড়াইলে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষ গুড়িয়ে দিল ৩ বাড়ি
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৩
নড়াইলে জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষ গুড়িয়ে দিল ৩ বাড়ি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নড়াইল সদরের তারাপুরে একটি পরিবারের ৩ বাড়ি ভাংচুরের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। একই সাথে চালিয়েছে লুটপাট।


শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় পুলিশের জরুরি সেবায় ফোন করেও কোন প্রতিকার পায়নি জানিয়েছে ভুক্তভোগী পরিবার।


শনিবার (১০ফেব্রুয়ারি) সরেজমিন ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারাপুর গ্রামের নয়ন শেখের পরিবারের সাথে একই গ্রামের জুবায়ের শেখ পরিবারের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। ৪ ফেব্রুয়ারি প্রতিপক্ষ জুবায়ের শেখকে পিটিয়ে আহত করে নয়ন শেখের পক্ষীয় জুরাইল শেখের লোকজন। জুবায়ের শেখ আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয়।


এঘটনার জের ধরে জুবায়ের শেখ পক্ষীয় আসাদ শেখের নেতৃত্বে ৯ ফেব্রুয়ারি রাতে দেশীয় অস্ত্র নিয়ে নয়ন শেখের বাড়িতে হামলা চালায়। ঘরে অবস্থানকারী নয়ন শেখের বাবা ও মাকে তাড়িয়ে দিয়ে রাত ১২ টা থেকে ৩ ঘণ্টা ধরে ভাঙচুর চালিয়ে দুটি টিনশেড ঘর ভাঙচুর করে। অপর নির্মাণাধীন বাড়ির ছাদ ভেঙ্গে ফেলে ও লুটপাট করে ।


ঘটনার সময় নয়ন শেখের ৪ ভাই এলাকার বাইরে থাকায় থানায় অভিযোগ করতে পারেনি।


নয়ন শেখ বলেন, ‘তারা ৩ ঘণ্টা ধরে আমাদের বাড়িঘর ভাঙচুর করছিল, আমি খুলনার দৌলতপুর থেকে পুলিশের ৯৯৯ এ ফোন করলে তারা আমাকে মির্জাপুর ফাঁড়িতে যোগাযোগ করতে বলে। আমি ফাঁড়িতে যোগাযোগ করতে না পারায় আমার ঘরগুলো ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে।


এদিকে ভাংচুরের নেতৃত্বে থাকা অভিযুক্ত আসাদ শেখের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার স্ত্রী রত্না বেগম বলেন, রাতে কারা ঘর ভেঙ্গেছে তা আমরা জানি না। জমি নিয়ে বিরোধ জুবায়ের এর সাথে আমার স্বামী এ ঘটনায় জড়িত নয়।


নড়াইল সদর থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, মারামারির ঘটনাটি আমাদের নজরে আছে। সেটার অভিযোগ পাওয়া গেছে, তবে বাড়ি ভাংচুরের কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরিফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com