ওসির অসৌজন্যমূলক আচরণে মোরেলগঞ্জ প্রেসক্লাবের নিন্দা
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৭
ওসির অসৌজন্যমূলক আচরণে মোরেলগঞ্জ প্রেসক্লাবের নিন্দা
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মশিউর রহমান মাসুমের সাথে মোবাইল ফোনে থানার ওসির অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে নিন্দা জানিয়েছেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।


১০ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১০টায় মোরেলগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ নিন্দা জানানো হয়।


সভায় ওসির এ ধরনের অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জানিয়ে বক্তারা বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে এ ঘটনার সন্তোষজনক সমাধান না হলে পরবর্তীতে কর্মসূচি নেওয়া হবে।


প্রসঙ্গত, গত বুধবার পৌরসভার উত্তর সরালিয়া গ্রামে ‘মধ্যরাতে জমি দখল করে ঘর নির্মাণ, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও ওসির অস্বীকার’ শিরোনামে বিভিন্ন গণমাধ্যমে ৭ ফেব্রুয়ারি একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত সংবাদটি মোরেলগঞ্জ থানা পুলিশের দৃষ্টিগোচর হলে ওসি মোহাম্মদ সামসুদ্দীন তার অফিসিয়াল ফোন দিয়ে প্রেসক্লাব সভাপতির কাছে খোঁজ-খবর নেন এবং এক পর্যায়ে ‘সাংবাদিকরা পুলিশের … আঙুল দেয়’ বলে মন্তব্য করে ফোন কেটে দেন।


সভায় মোরেলগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজীব আহসান রাজু (দৈনিক জনতা), গণেশ পাল (দৈনিক জনকণ্ঠ), মেহেদী হাসান লিপন (ইত্তেফাক), রফিকুল ইসলাম মাসুম (যুগান্তর), ফজলুল হক খোকন (সমকাল), এইচ. এম. মইনুল ইসলাম (আজকের পত্রিকা), জামাল হোসেন বাপ্পা (দৈনিক কালের কণ্ঠ), হেমায়েত হোসেন হিম (দৈনিক স্পন্দন), এম. পলাশ শরীফ (প্রতিদিনের বাংলাদেশ), মাহবুবুর রহমান (আজকের সংবাদ), শেফালি আক্তার রাখী (বাংলাদেশ বুলেটিন) ও দৈনিক মানবজমিন প্রতিনিধি শাজাহান আলী খান ওসি এমন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন।


বিবার্তা/রাজু/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com