কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় সেনাসদস্যের স্ত্রী-সন্তান নিহত
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৫২
কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় সেনাসদস্যের স্ত্রী-সন্তান নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার কুমারখালীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সেনাসদস্যের স্ত্রী-সন্তান নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক সেনাসদস্য রহমত গুরুতর আহত হয়েছেন।


৯ ফেব্রুয়ারি, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুমারখালী উপজেলার বাঁধ বাজার পুলিশ ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের সদস্যরা এসব তথ্য নিশ্চিত করেছেন।


নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের পাইকপাড়া এলাকার সেনাসদস্য রহমতের স্ত্রী ছালমা খাতুন ও তার ছেলে স্মরণ (১২)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন সেনাসদস্য রহমত।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রহমত আলী সেনাবাহিনীর সদস্য। তিনি সৈয়দপুর সেনানিবাসে কর্মরত ছিলেন। গতকাল ছুটিতে কুষ্টিয়া শহরের মজমপুরে ভাড়া বাড়িতে আসেন। সেখান থেকে শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেলে স্ত্রী ও ছেলেকে নিয়ে গ্রামের বাড়ি পাইকপাড়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে কুমারখালী উপজেলার বাঁধবাজার পুলিশ ক্যাম্প এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই স্ত্রী সালমা ও ছেলে স্মরণ নিহত হন। গুরুতর আহন হন সেনাসদস্য রহমত। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক সালমা ও স্মরণকে মৃত ঘোষণা করেন।


কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তাপস কুমার সরকার জানান, রহমত আলী নামের এক সেনাসদস্যকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com