কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় মা-ছেলে নিহত
প্রকাশ : ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ২০:৪৩
কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় মা-ছেলে নিহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের চাপায় মা-ছেলে নিহত ও সেনা সদস্য বাবা আহত হয়েছেন।


৯ ফেব্রুয়ারি, শুক্রবার রাত ৭টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের বাঁধবাজার পুলিশ ক্যাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।


নিহত হালিমা বেগম (৪০) ও তার সন্তান সরন মৃধা (১১) এর মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।


আহত সেনা সদস্য ও হালিমা বেগমের স্বামী রহমত আলী মৃধা (৫০) কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হতাহতদের বাড়ি একই ইউনিয়নের পাইকপাড়া গ্রামে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ছুটিতে বাড়ি আসা সেনা সদস্য রহমত আলী মৃধা তার স্ত্রী হালিমা বেগম ও সন্তান সরন মৃধাকে নিয়ে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলেন। লাহিনিবটতলা-যদুবয়রা সড়কের বাঁধবাজার পুলিশ ক্যাম্পের কাছে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ড্রাম ট্র্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ৩জন রাস্তায় ছিটকে পড়লে ড্রাম ট্রাকের চাপায় মা হালিমা বেগম ও সন্তান সরন মৃধা ঘটনাস্থলেই নিহত হন। এসময় সেনা সদস্য রহমত আলী মৃধা গুরুত্বর আহত হন।


খবর পেয়ে স্থানীয় ক্যাম্পের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন এবং আহত সেনা সদস্যকে হাসাপতালে ভর্তি করেন।


ঘটনাস্থলে উপস্থিত বাঁধবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই জসিম জানান, ড্রাম ট্রাকের চাপায় মা ও ছেলে নিহত হলে তাদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে ঘতক ট্রাকটি আটক করা যায়নি বলে জানান তিনি।


বিবার্তা/শরিফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com