নড়াইলে মাছের ঘের দখল নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৫৯
নড়াইলে মাছের ঘের দখল নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইলের কালিয়া উপজেলার কৃষ্ণপুর গ্রামে মাছের ঘের দখলকে কেন্দ্র করে একই গ্রামের প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে ইসরাফিল আলম মোল্যা (৪৫) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।


৪ ফেব্রুয়ারি, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার চাচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।


নিহত ইসরাফিল আলম মোল্যা ওই গ্রামের মৃত আবদুল হক মোল্যার ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার চাচুড়ী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মালেক মোল্যার ছেলে নবুয়াত মোল্যার সাথে একই গ্রামের আনোয়ার ফকিরের ছেলে প্রিন্সের চাচুড়ী বিলের একটি মাছের ঘের নিয়ে বিরোধ চলে আসছিল। গত এক বছর ধরে এই ঘের নিয়ে একাধিক বার এলাকায় হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। উভয় পক্ষের ৪টি মামলা চলমান রয়েছে এ ঘের নিয়ে।


শনিবার (৩ফেব্রুয়ারি) বিকাল থেকে ওই মাছের ঘের দখলকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে ব্যাপক উত্তেজনা চলছিল। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে প্রিন্সের পক্ষের লোকজন ওই ঘেরে গেলে নবুয়াত মোল্যার লোকজন বাধা দিলে সংঘর্ষ হয়। এসময় নবুয়াত মোল্যার সমর্থক ইসরাফিল আলম মোল্যাকে প্রিন্সের লোকজন কুপিয়ে মারাত্মক আহত করে। পরে পরিবার ও স্থানীয় লোকজন ইসরাফিলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরে তিনি মারা যান।


নড়াইল সদর হাসপাতালের ডাক্তার সুজল বকসি বলেন, ইসরাফিল আলম মোল্যা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে তার শরীরে একাধিক কোপের চিহ্ন রয়েছে।


এ ব্যাপারে কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে রয়েছে। তবে এঘটনায় এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com