এখন এক হাত জমির জন্যও খুনাখুনি হয়: সাবেক ভূমিমন্ত্রী জাবেদ
প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৩১
এখন এক হাত জমির জন্যও খুনাখুনি হয়: সাবেক ভূমিমন্ত্রী জাবেদ
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনের এমপি সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, এখন এক হাত জমির জন্যও মারামারি-খুনাখুনি হয়। মানুষের মধ্যে হিংসা কাজ করে। কেউ ভালো কিছু করুক সেটা চায় না। জোর দখল করে দুনিয়াতে অন্যায় করে যাচ্ছেন। আখিরাতকে বিশ্বাস করতে হবে। ধর্ম কঠিন না। আমাদের ইসলাম ধর্ম খুবই সহজ।


তিনি বলেন, শরিয়ত থেকে আমরা দূরে চলে গেছি। এখন টাউটবাজি বেড়ে গেছে। ফরজ বাদ দিয়ে নফলের পিছনে দৌঁড়ালে হবে না।


২ ফেব্রুয়ারি, শুক্রবার দুপুরে কর্ণফুলীর শিকলবাহা ইউনিয়নের চৌধুরী হেদায়েতুল আলী মালুম জামে মসজিদে নামাজ শেষে এলাকার মানুষের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।


সাবেক ভূমিমন্ত্রী আরও বলেন, আমি কখনো অন্যায় করিনি। অন্যায়কে প্রশ্রয় দিই নাই। আমি সব সময় বলি। আমাদের নাম বিক্রি করে কেউ অন্যায় করলে তাকে বেঁধে রাখুন। আর ভালো কাজ করলে তাকে সহযোগিতা করুন। সকলে ভালো কাজ করুন।


এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ হায়দার আলী রনি, উপজেলা আ. লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সহ-সভাপতি নজরুল ইসলাম টুকু, সাধারণ সম্পাদক মো. সোলায়মান তালুকদার, আনোয়ারা উপজেলা আ. লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, সম্পাদক জসিম উদ্দিন, জেলা পরিষদের সদস্য আলমগীর চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহেদুর রহমান, সম্পাদক সাঈদ খান আরজু প্রমুখ।


বিবার্তা/জাহেদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com