সরিষাবাড়ীতে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু
ইউপি চেয়ারম্যান ও এসআইসহ ৫ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৭
সরিষাবাড়ীতে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু
সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের সরিষাবাড়ীতে থানা পুলিশের হেফাজতে আনোয়ার হোসেন (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যান ও পুলিশের এসআইসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।


১ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার দুপুরে সরিষাবাড়ী আমলী আদালতে নিহতের বাবা আব্দুস সামাদ দুলু বাদী হয়ে মামলাটি দায়ের করেন।


মামলা সূত্রে জানা যায়, গত ২০২৩ সালের ২৬ ডিসেম্বর বিকেলে আনোয়ার হোসেন সরিষাবাড়ী উপজেলার চাপারকোনা বাজারে বাজার করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে সোহেল, ফিরোজ ও মনছুর মিয়া ডোয়াইল ইউনিয়ন পরিষদের সামনে থেকে জোর করে আনোয়ারকে তুলে নিয়ে স্থানীয় চাপারকোনা মহেষ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের পেছনে নিয়ে মারধর করে। এরপর হামলাকারীরা পুলিশে খবর দিলে সরিষাবাড়ী থানা পুলিশ গিয়ে আনোয়ার হোসেনকে আহত অবস্থায় সরিষাবাড়ী থানায় নিয়ে আসে। এরপর রাত সাড়ে ১১টার দিকে ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন আনোয়ারের বাবা আব্দুস সামাদ দুলুকে ফোন করে জানায় তার ছেলে গুরুতর অসুস্থ তাকে চিকিৎসার জন্য সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। হাসপাতালে গিয়ে আনোয়ারকে মৃত অবস্থায় দেখতে পায় তার স্বজনরা।


মামলায় বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাইফুল ইসলাম বলেন, এই ঘটনায় হামলাকারী ডোয়াইল ইউনিয়নের দোলভিটি গ্রামের মৃত নুরুল ইসলামের দুই ছেলে ও ইউপি চেয়ারম্যানের খালাতো ভাই সোহেল রানা (২৮) ও ফিরোজ মিয়া (৩৪), একই ইউনিয়নের চাপারকোনা গ্রামের মান্নান মিয়ার ছেলে মনছুর মিয়া (৩২), ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন (৪০) ও সরিষাবাড়ী থানায় কর্মরত পুলিশের এসআই শহিদুল ইসলামকে (৩৫) আসামি করে মামলা দায়ের করা হয়েছে।


সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানজিনা আক্তার মামলাটি আমলে নিয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ওই ঘটনায় কি পদক্ষেপ নিয়েছেন তা আদালতকে আগামী তিন কার্যদিবসের মধ্যে জানাতে বলেছেন।


এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, মামলার বিষয়টি আমি পুরোপুরি জানি না, তবে মৌখিকভাবে শুনেছি।


বিবার্তা/মোস্তাক/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com