গোদাগাড়ীতে হেরোইন সহ গ্রেফতার ১
প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫৫
গোদাগাড়ীতে হেরোইন সহ গ্রেফতার ১
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইন সহ রুবেল ওরফে সুমন (২৯) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে গোদাগাড়ী থানার রাজাবাড়ী হাট এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।


রুবেল ওরফে সুমন (২৯) আরএমপি রাজপাড়া থানার আলীগঞ্জ আদর্শগ্রাম এলাকার মাহাতাবের ছেলে।


১ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৫।


বিজ্ঞপ্তিতে আরও জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ১ জন মাদক ব্যবসায়ী যাত্রীবেশে ব্যাটারি চালিত ইজিবাইক যোগে গোদাগাড়ী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা দল রাজশাহী জেলার গোদাগাড়ী থানার রাজাবাড়ী হাট এলাকায় যুব প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোস্ট পরিচালনা করে।


চেকপোস্ট পরিচালনাকালে ৩১ জানুয়ারি বিকেলে গোদাগাড়ীর দিক থেকে আসা একটি ইজিবাইক আসলে থামানোর সংকেত দেওয়া মাত্র ও র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ইজিবাইকে যাত্রীবেশে থাকা সুমন কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কারলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে।


পরবর্তীতে আটককৃত ব্যক্তির দেহতল্লাশি করে তাহার ট্রাউজার প্যান্টের সামনের কোমরের বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫০০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে তাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাব-৫।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com