আড়াইহাজারে গ্যাস লাইটার থেকে আগুন, তিন ঘর পুড়ে ছাই
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৪, ২০:০৩
আড়াইহাজারে গ্যাস লাইটার থেকে আগুন, তিন ঘর পুড়ে ছাই
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামে রান্না ঘরের চুলার পাড়ে থাকা গ্যাস লাইটার ( ম্যাচ) বিষ্ফোরিত হয়ে সংঘটিত অগ্নীকাণ্ডে আ. করিম মিয়া নামে এক কৃষকের বসত ঘরসহ আশ পাশের তিনটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে।


৩১ জানুয়ারি, বুধবার দুপুর পৌনে ১টার দিকে ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে চেষ্টা করলেও ততক্ষণে একটি বসত ঘর, একটি রান্না ঘর ও একটি বারান্দা আসবাবপত্র সব পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে প্রায় ৮ থেকে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।


সরেজমিনে জানা যায়, আ. করিমের বসত ঘরের পাশে পাশ্ববর্তী সীমানার হাসিমের রান্না ঘরের চুলার পাড়ে থাকা একটি গ্যাস লাইটার বিষ্ফোরিত হয়ে আগুনের সূত্রপাত ঘটে।


কৃষক আ. করিমের ছেলে আল আমিন ও প্রত্যক্ষদর্শী ইলিয়াস জানান, বিষ্ফোরণের সাথে সাথেই আগুন রান্নাঘরসহ করিমের বসত ঘরে ছড়িয়ে পড়ে। ডাক চিৎকার করে লোকজন জড়ো করা হলে এবং ফায়ার সার্ভিসে সংবাদ দিলে আড়াইহাজার ফারায় সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে সব কিছু শেষ হয়ে যায়। করিম মিয়ার তিন ছেলের মধ্যে দুই ছেলে প্রবাসে থাকেন এবং আল আমিন নামে এক ছেলে বাড়িতে থাকেন। তিনি এ ঘটনার প্রত্যক্ষদর্শী। এ সময় গৃহকর্তার ছেলে আল আমিনকে কান্নায় ভেঙ্গে পড়তে দেখা যায়।


আড়াইহাজার ফায়ার সার্ভিসের ইনচার্জ রবিউল হাসান জানান, পাশের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। সংবাদ পাওয়ার সাথে সাথে আমরা এসে আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু ততক্ষণে আক্রান্ত ঘরগুলো পুড়ে ভষ্মীভুত হয়ে যায়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com