সোনারগাঁয়ে বাসের ধাক্কায় মোটর বাইক চালক নিহত
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৪, ২২:৩৩
সোনারগাঁয়ে বাসের ধাক্কায় মোটর বাইক চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের সোনারগাঁও মোরগাপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোঃ মাহবুবুল আলম (৪০) নামে এক মোটর বাইক চালক নিহত হয়েছেন।


২৭ জানুয়ারি, শনিবার সন্ধ্যা সাড়ে পাঁচটার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে আহতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা তার ভাই মো: ইয়ামিন জানান। আমার ভাই ব্যবসা করেন। আজ সন্ধ্যার দিকে তিনি ব্যক্তিগত কাজে নারায়ণগঞ্জ থেকে মোরগাপাড়া সোনারগাঁও যাচ্ছিলেন। সোনারগাঁও জাদুঘর আসা মাত্র বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস মোটর বাইককে ধাক্কা দেয়। এতে আমার ভাই রাস্তার উপরে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে সোনারগাঁও সরকারি ২৫০ শয‍্যা সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার ভাইকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার, ধনবাড়ী থানার, পানকারা গ্রামে। সে একই গ্রামের মো: আহমদ আলীর ছেলে। বর্তমানে সোনারগাঁও এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে সোনারগাঁও থানাকে অবগত করা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com