মাছ ধরতে বাঁধা দেওয়ায় মারপিট, চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৪, ২২:১৯
মাছ ধরতে বাঁধা দেওয়ায় মারপিট, চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অবৈধভাবে মো: মোকছেদুর রহমান (৫৫) নামের এক কৃষকের পুকুর থেকে মাছ ধরতে যায় একই এলাকার ইউপি চেয়ারম্যান মো: আহম্মদ আলী শেখ (৫০)। এসময় নিজের পুকুর থেকে মাছ ধরতে বাঁধা দেওয়ায় মো: মোকছেদুর রহমান (৫৫) নামের ওই কৃষককে মারপিট করা হয়েছে। এসময় তার স্ত্রীকেও মারপিটসহ শ্লীলতাহানি করা হয়।


২৫ জানুয়ারি, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১১ টায় বালিয়াকান্দির ইসলামপুর ইউনিয়নের হুলাইল গ্রামে এ ঘটনা ঘটে। আহতের ছেলে মো: মেহেদী হাসান বাদী হয়ে ইউপি চেয়ারম্যানসহ ৮ জনের নামে লিখত অভিযোগ দিয়েছেন।


অভিযুক্তরা হলেন, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আহম্মদ আলী শেখ (৫০), মো: কবির মন্ডল (৪৫), মজিবুর রহমান মোল্যা (মজু), মো: সিরাজ শেখ (২৮), আব্দুস সালাম শেখ (৪১), বজলু মোল্যা (২১), ফরিদ শেখ (২৬), মো: শুভ শেখ (১৮)।


ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে আহত মো: মোকছেদুর রহমানের বাড়ির পাশের কৃষি জমি ও পুকুর জবরদখলের পাঁয়তারা চালাচ্ছিল অভিযুক্তরা। ফলে তিনি আদালতের মাধ্যমে উক্ত জমিতে নিষেধাজ্ঞা জারি করে, যা এখনো চলমান। বৃহস্পতিবার দুপুরে ওই পুকুর থেকে অভিযুক্তরা মাছ ধরতে গেলে মো: মোকছেদুর রহমান বাঁধা দেয়। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে প্রথমে নিজেই মোকছেদুরকে কিল-ঘুষি মারে। পরে অন্য অভিযুক্তরা তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে। এসময় তার স্ত্রী নাজমা (৫০) ঠেকাতে গেলে তাকেও মারপিট করাসহ শ্লীলতাহানি করা হয়।


অভিযোগকারী মো: মেহেদী হাসান বলেন, আমি পূবালী ব্যাংক রাজবাড়ী শাখায় চাকরি করি। আজ দুপুরে আমার মা মোবাইল ফোনে উক্ত ঘটনা জানালে আমি ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগিতায় আমার পিতা ও মাতাকে উদ্ধার করি। আমার পিতা এখন রাজবাড়ী সদর হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। তার শরীরের বিভিন্ন অংশে রক্ত জমে আছে।


অভিযুক্ত ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: আহম্মদ আলী শেখ এর সাথে যোগাযোগের জন্য একাধিকবার তার মোবাইল ফোনে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।


বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো: আলমগীর হোসেন বলেন, একটা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/মিঠুন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com