দুর্গাপুরে আগুনে পুড়লো ৮ দোকান
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৪, ১৬:৩৩
দুর্গাপুরে আগুনে পুড়লো ৮ দোকান
দুগার্পুর (নেত্রকোণা) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নেত্রকোণার দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের ডেওটুকোন বাজারে আগুন লেগে ৮টি দোকান পুড়ে গেছে। এতে ওই দোকানিদের অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা দাবি করেছেন।


সোমবার (২২ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


খবর পেয়ে নেত্রকোণা জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৪০-৪৫ মিনিট কাজ করে আগুন সম্পন্ন নিয়ন্ত্রণে আনে।


স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১টার দিকে বাজারের একটি ফার্নিচারের দোকান থেকে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয় লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। তবে ততক্ষণে মাছ মহাল, খাইরুল মিয়ার ওয়ার্কশপের দোকান, শফিক মিয়ার ফার্নিচারের দোকান, আব্দুর রাশেদের মনোহারী দোকান, মোতালেব মিয়া, আবু তালেব, আলী উসমান, রফিক মিয়ার চা-স্টল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।


পুড়ে যাওয়া দোকান মালিক ও বাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান মিয়া জানান, আকস্মিক অগ্নিকাণ্ডে তার চারটি দোকানসহ মোট আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে তাদের সবার কমপক্ষে ৩০ লাখ টাকার আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে।


জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক হাফিজুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফুল ইসলাম প্রিন্স জানান, গত রাতের অগ্নিকাণ্ডের খবর পেয়ে আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ক্ষতিগ্রস্তদের সরকারি সহায়তার আওতায় আনা হবে।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com