ইসলামিক রিয়েলিটি শো সেরাদের সেরা
কুষ্টিয়া অঞ্চলের অডিশন ও ইয়েস কার্ড বিতরণ
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ২০:৫৪
কুষ্টিয়া অঞ্চলের অডিশন ও ইয়েস কার্ড বিতরণ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশের সবচেয়ে বড় ইসলামিক রিয়েলিটি শো সেরাদের সেরা অদম্য প্রতিভার সন্ধানে (সিজন-৩) এর কুষ্টিয়া অঞ্চলের অডিশন শেষে ইয়েস কার্ড বিতরণ করা হয়েছে।


২০ জানুয়ারি, শনিবার সকাল ১১টায় কুষ্টিয়া কালেক্টরেট স্কুল মিলনায়তনে অডিশনের উদ্বোধন করা হয়।


অডিশনে তিনটি বিভাগে কুষ্টিয়া এবং আশেপাশের জেলা থেকে শতাধিক প্রতিযোগী অংশ নেয়।


ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান ও বিআরবি সেরাদের সেরা’র পরিচালক এইচ এম বরকতুল্লাহ’র সভাপতিত্বে অডিশন পর্বের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। বিশেষ অতিথি ছিলেন, কেয়াম সিরাতুন নেছা মেমোরিয়াল ট্রাষ্ট-এর সুপার ড. মিজানুর রহমান খান, কালেক্টরেট স্কুলের সহকারী প্রধান শিক্ষক ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ ও কারি মো. সামসুল আলম।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এটিএন বাংলার কুষ্টিয়া প্রতিনিধি খন্দকার তুহিন আহমেদ ও এটিএন নিউজের কুষ্টিয়া স্টাফ রিপোর্টার শরীফুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন সেরাদের সেরা অদম্য প্রতিভার সন্ধানে (সিজন-৩) এর কো- অর্ডিনেটর মুজাহিদ জামান।


অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ শুদ্ধ ইসলামিক জ্ঞান চর্চাসহ জানা ও শেখার জন্য এমন অনুষ্ঠান আয়োজনে আয়োজক প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি ইসলামি মূল্যবোধ বিকাশে নিয়মিতভাবে এ ধরনের অনুষ্ঠান আয়োজনের কথা উল্লেখ করেন।


বিআরবি সেরাদের সেরা’র পরিচালক এইচ এম বরকতুল্লাহ বলেন, সারা দেশ থেকে মেধাবীদের খুঁজে বের করাই এই রিয়েলিটি শো’র মূল উদ্দেশ্য। অনুষ্ঠানে অংশ নেওয়া প্রতিযোগীরা এ ধরনের আয়োজনে সন্তোষ প্রকাশ করে অডিশনের বিষয়ে প্রত্যেকে ভাল করার প্রত্যাশা ব্যক্ত করেন।


পরে বিকেল সাড়ে ৪টায় ইয়েস কার্ড বিতরণের মধ্য দিয়ে শেষ হয় বিআরবি সেরাদের সেরা অদম্য প্রতিভা সন্ধানে (সিজন-৩) কুষ্টিয়া অঞ্চলের অডিশন রাউন্ড। হিফজুল কোরআন, হামদ-নাত ও ইসলামি সংগীত এবং ইসলামিক সাধারণ জ্ঞান কুইজ এই ৩বিভাগে দেশের বৃহৎ ইসলামিক রিয়েলিটি শো’র অডিশন রাউন্ড অনুষ্ঠিত হয়।


ঢাকায় চূড়ান্ত রাউন্ডের জন্য ২২জন প্রতিযোগীকে ইয়েস কার্ড ও ৬ জনকে ওয়েটিং কার্ড প্রদান করা হয়।


ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান ও বিআরবি সেরাদের সেরা’র পরিচালক এইচ এম বরকতুল্লাহ এর সভাপতিত্বে ইয়েস কার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা।


বিশেষ অতিথি ছিলেন কিয়াম সিরাতুন নেছা মেমোরিয়াল ট্রাষ্ট-এর সুপার ড. মিজানুর রহমান খান, কালেক্টরেট স্কুলের প্রধান শিক্ষক মৃণাল কান্তি শাহা।


এসময় প্রতিযোগী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


আঞ্চলিক বাছাই পর্ব প্রতিযোগিতা শেষে চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে ঢাকায়। আসন্ন পবিত্র রমজান মাসে এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব প্রচারিত হবে এটিএন বাংলায়।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com