ব্রাহ্মণবাড়িয়ায় ভাসমান বস্তাতে মিলেছে সেনাবাহিনীর ব্যবহৃত সরঞ্জাম
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৯:৪১
ব্রাহ্মণবাড়িয়ায় ভাসমান বস্তাতে মিলেছে সেনাবাহিনীর ব্যবহৃত সরঞ্জাম
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার মির্জাপুর এলাকায় ইয়াকুব আলী চৌধুরী সড়কের দক্ষিণ পাশ সংলগ্ন এক পুকুরে একটি ভাসমান বস্তা দেখতে পায় এলাকাবাসী। এ ভাসমান বস্তা নিয়ে তৈরি হয় এক প্রকার ভয়ভীতি ও চাঞ্চল্যের আতঙ্ক। পরে স্থানীয়দের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিজয়নগর থানা পুলিশের একটি টিম।


২০ জানুয়ারি, শনিবার বেলা সাড়ে ১২টার দিকে পুকুর পাড়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে হাজির হয়ে পুকুর থেকে এই ভাসমান বস্তাটি উদ্ধার করেন।


উদ্ধার হওয়া বস্তার মুখ খুলে মিললো বাংলাদেশ সেনাবাহিনীর ব্যবহৃত কিছু সরঞ্জাম।


উদ্ধার হওয়ার সরঞ্জাম গুলোর মধ্যে রয়েছে ৫টি পিট্টু, ১টি ব্যাগ, ২টি হেলমেট, ২টি বেল্ট, ১টি ক্যাপ, ৫টি র‍্যাংক ব্যাজ, ৫টি নেমপ্লেট যাতে মহসিন নাম লেখা, ১টি প্রসেস যাতে ক্যাপ্টেন মহসিন নাম লেখা, ৩টি কেমোফ্লাগ ক্রিম, ১টি ব্যাজ, ২ জোড়া পিটি সু, ১টি টেপসাদৃশ সরঞ্জাম।


এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুল ইসলাম জানান, স্থানীয়দের খবরে আমি নিজে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ভাসমান বস্তাটি উদ্ধার করি। যে সকল সরঞ্জাম পেয়েছি তার বিষয়ে নিকটতম আর্মি ক্যান্টনমেন্টে যোগাযোগ করা হয়েছে। তবে আমাদের প্রাথমিক ধারণা হয়ত কোনো ব্যক্তি অসৎ উদ্দেশ্যে এসব ব্যবহার করত।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com