যাত্রাবাড়ীতে কাভার্ড ভ‍্যানের ধাক্কায় মোটরবাইক চালক নিহত
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২৪, ১৭:৪৭
যাত্রাবাড়ীতে কাভার্ড ভ‍্যানের ধাক্কায় মোটরবাইক চালক নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রবিউল ইসলাম (৪১) নামে মোটর বাইক চালক এক ব্যক্তি নিহত হয়েছেন।


২০ জানুয়ারি, শনিবার সকাল ১১টার দিকে যাত্রাবাড়ী থানার পেছনে পাকা রাস্তার উপরে এ দুর্ঘটনা ঘটে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।


যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন খান জানান, আজ সকালে আমরা দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল ডেমরা থানার পিছনে পাকা রাস্তার উপর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় কাভার্ড ভ‍্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। আমরা এলাকায় খোঁজ নিয়ে জানতে পেরেছি। মৃত ব্যক্তি রবিউল ইসলাম। তিনি একা বাইক চালিয়ে যাওয়ার পথে একটি কাভার্ড ভ‍্যান তাকে ধাক্কা দেয়, এতে ঘটনাস্থলে মারা যান তিনি।


নিহতের ভাতিজা শিহাবুল হক সাব্বির জানান, আমার চাচা ব্যবসার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। দুপুর ১ টার দিকে পুলিশের মাধ্যমে খবর পাই আমার চাচা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। সঙ্গে সঙ্গে থানায় গিয়ে চাচার লাশ শনাক্ত করি।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার দক্ষিণ বড় মাছুয়া গ্রামে। তিনি একই গ্রামের আব্দুস সাত্তার ফকিরের ছেলে। বর্তমানে কাজলা ভাংগা প্রেস যাত্রাবাড়ীতে একটি ভাড়া বাসায় থাকতেন। এক ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com