বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাস উল্টে আহত ৭
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২৪, ১৯:৩১
বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাস উল্টে আহত ৭
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের আনোয়ারা প্রান্তের অ্যাপ্রোচ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়ক বিভাজনে ধাক্কা লেগে উল্টে গেছে। এ ঘটনায় টানেলের নিরাপত্তার দায়িত্বে থাকা এক নৌবাহিনীর সদস্যসহ মাইক্রোবাসে থাকা ৭ জন আহত হয়েছেন।


১৬ জানুয়ারি, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে বঙ্গবন্ধু টানেল সড়কের বৈরাগ মোহাম্মদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আহতরা হলেন নিরাপত্তাকর্মী ও নৌবাহিনীর সদস্য গাজী মাহবুবুর রহমান রনি, মাইক্রোবাস চালক রুবেল, যাত্রী আলী মর্তুজা, রাশেদুল ইসলাম, ফারহানা, মুন্না ও কান্তি। রনিকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতাল এবং বাকিদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।


প্রত্যক্ষদর্শীরা জানান, ঘন কুয়াশায় মাইক্রো চালক গাড়িটি সড়ক বিভাজনের ওপর নির্মিত ট্রাফিক বক্সে তুলে দেয়। ট্রাফিক বক্সে আঘাত লেগে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। পরে টানেল কর্তৃপক্ষ মাইক্রোটি সরিয়ে নেয়।


আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. উপমা বলেন, দুই যুবককে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনেছিলো স্থানীয় লোকজন। তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আনোয়ারা থানার ওসি (তদন্ত) মহিউদ্দিন আহমেদ বলেন, টানেলের আনোয়ার প্রান্তে তিন রাস্তার মুখে প্রবেশ পথে বেপরোয়া গতির একটি মাইক্রোবাস ওখানে নিরাপত্তার দায়িত্বে থাকা সিকিউরিটি বক্সে ধাক্কা দিয়ে সড়ক বিভাজনের সঙ্গে লেগে উল্টে যায়। এতে নিরাপত্তার দায়িত্বে থাকা নৌবাহিনীর সদস্য রনি এবং মাইক্রোবাসের ৬ জন আহত হন। এদের মধ্যে রনি ও মাইক্রো চালকসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। নৌবাহিনী ও সদস্যকে সিএমএইচ একং বাকিদের চমেকে পাঠানো হয়েছে।


তিনি আরও বলেন, যতটুক জেনেছি মাইক্রোবাসটি কক্সবাজার থেকে এসে টানেলের দিকে যাচ্ছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com