ভোলায় লাঠির আঘাতে সবজি বিক্রেতার মৃত্যু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৬:৩৯
ভোলায় লাঠির আঘাতে সবজি বিক্রেতার মৃত্যু
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় সুজন (৩২) নামে এক মাদকাসক্ত যুবকের লাঠির আঘাতে আব্দুর রব (৬০) নামে এক সবজি বিক্রেতার মৃত্যু হয়েছেন। এ ঘটনায় পুলিশ সুজনকে আটক করেছেন।


১৪ জানুয়ারি, রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ভোলা সদর উপজেলার চরনোয়াবাদ কালীখোলা নামক এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত আব্দুর রব সদর উপজেলা ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের সদূর চর গ্রামের ৯নং ওয়ার্ডের মৃত ফজলে রহমানের ছেলে। তিনি পেশায় একজন সবজি বিক্রেতা ছিলেন।


আটক সুজন একই এলাকার ৬নং ওয়ার্ডের আলি আহমেদ গাজীর ছেলে।


সুজন একজন মাদকাসক্ত যুবক বলে স্থানীয়রা জানান। সে গত কয়েক মাস মাদক মামলায় ভোলা কারাগারে ছিলেন। কিছুদিন আগে কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বের হয়ে আসেন।


সুজন এক বছর আগে গাছ থেকে পড়ে গিয়ে পা ভেঙ্গে যায়। এরপর থেকে লাঠিতে ভর করে চলাফেরা করেন।


নিহত আব্দুর রবের ভাই আব্দুল হাই ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বেলা সাড়ে ১২টার দিকে এক নারী চরনোয়াবাদ এলাকা থেকে হেঁটে বাড়ি যাচ্ছিলেন। এ সময় সুজন ওই নারীর সামনে দাঁড়িয়ে কিছু টাকা ভিক্ষা চায়। নারী ভিক্ষা দিতে অপারগতা প্রকাশ করলে সুজন ওই নারীর সঙ্গে অসৌজন্য মূলক আচরণ করেন। এ সময় বৃদ্ধ সবজি বিক্রেতা আব্দুর রব সবজি নিয়ে বাজারের দিকে যাচ্ছিলেন। নারীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় তিনি প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে সুজন তার হাতের লাঠি দিয়ে বৃদ্ধকে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


ভোলা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিঞা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে সুজনকে আটক করেছে। নিহত আব্দুর রবের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/শাহীন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com