জানা গেছে তেজগাঁও বস্তির অগ্নিকাণ্ডে নিহত ও দগ্ধদের পরিচয়
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ০৯:৩৯
জানা গেছে তেজগাঁও বস্তির অগ্নিকাণ্ডে নিহত ও দগ্ধদের পরিচয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁওয়ের কারওয়ান বাজার রেললাইন সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনায় নিহত ও দগ্ধদের পরিচয় জানা গেছে। শারমিন ও তার ছেলে নিহত হয়েছে। ছেলের নাম জানা যায়নি। মরদেহ দুটি তেজগাঁও শিল্পাঞ্চল থানায় রাখা হয়েছে বলে জানা যায়।


একই ঘটনায় দগ্ধ মা নাজমা বেগম (২৫) ও তার শিশু ছেলে মো. নজরুল ইসলাম (৪) শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। দগ্ধ নাজমা বেগম নারায়ণগঞ্জ আড়াই হাজার থানার,দাসপাড়া ফকির বাড়ি গ্রামের মো. ওমর ফারুকের স্ত্রী।


শুক্রবার (১২ জানুয়ারি) দিনগত রাত সাড়ে তিনটার দিকে তাদেরকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।


শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটেড আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, কারওয়ান বাজার থেকে মা নাজমা বেগমের ২৪ শতাংশ দগ্ধ, ও তার শিশু ছেলে ধোয়ায় অসুস্থ অবস্থায় আমাদের বার্নের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। বর্তমানে দুজনকে অবজারভেশনে রেখে দেওয়া হচ্ছে।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া ফায়ার সার্ভিসের বরাত দিয়ে বলেন, তেজগাঁওয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) পাশে মোল্লাবাড়ির বস্তিতে আগুন লাগে রাত ২টা ২৩ মিনিটে। পরে তেজগাঁও, মোহাম্মদপুর, সিদ্দিকবাজার ও মিরপুর ফায়ার স্টেশন থেকে ১৩ ইউনিটের কর্মীরা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন। এ ঘটনায় ঘটনাস্থল থেকে নারীর সহ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।এছাড়া নারী ও শিশু দুজনকে শেখ হাসিনা বার্নে নিয়ে আসা হয়েছে।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com