ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার প্রধান আসামি সহ গ্রেফতার ৩
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৪:৫৭
ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলার প্রধান আসামি সহ গ্রেফতার ৩
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘটিত চাঞ্চল্যকর ও আলোচিত হত্যা মামলার প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।


ভিকটিম মো. শফিকুল ইসলাম শফিক (২৫), পিতা- মো. ধন মিয়া খন্দকার, সাং- গৌতম পাড়া, থানা-সদর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া পেশায় একজন ট্রাক চালক ছিলেন। গত ৩ নভেম্বর শুক্রবার বিকালে ফুটবল খেলাকে কেন্দ্র করে ভিকটিমের চাচাতো ভাই বাক প্রতিবন্ধী মো. আব্দুল্লাহর সাথে বিবাদী পক্ষের লোকজনের কথা কাটাকাটি হয় এবং কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। এরই জের ধরে গত ৪ নভেম্বর সন্ধ্যা আনুমানিক ৬.৩০ মিনিটের সময় বিবাদীরা ভিকটিমকে ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন তিতাস পেট্রোল পাম্পের পূর্ব-দক্ষিণে জনৈক স্বপন বাবুর পাইপ ফ্যাক্টরির ভিতরে একা পেয়ে এলোপাথাড়ি মারধর ও ছুরিকাঘাত করে গুরুতর জখম করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।


পরবর্তীতে, স্থানীয় লোকজন ভিকটিমকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় গত ৫ নভেম্বর রাতে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-০৬/৫০২, তারিখ-০৫/১১/২০২৩ ইং, ধারা-৩৪২/৩০২/৩৪ পেনাল কোড।


চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে।


এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির একটি আভিযানিক দল অদ্য ৯ জানুয়ারি রাতে ( ৮ জানুয়ারি দিবাগত রাতে) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সোহাগপুর এলাকায় অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার আলোচিত ও চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় প্রধান আসামি মো. কাছম আলী সহ ৩ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তিরা- মো. কাছম আলী (৫৫), মো. রিয়াদ মিয়া (২০), মো. জামান মিয়া (২৭)।


পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামিদের ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


এছাড়াও, যেকোনো ধরনের অপরাধীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com