চুয়াডাঙ্গা-২: ভোটের ফল প্রত্যাখ্যান স্বতন্ত্র প্রার্থীর
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৫:১৮
চুয়াডাঙ্গা-২: ভোটের ফল প্রত্যাখ্যান স্বতন্ত্র প্রার্থীর
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনিয়ম, পক্ষপাতিত্ব ও ভোট কারচুপির অভিযোগ এনে ফল প্রত্যাখ্যান করেছেন চুয়াডাঙ্গা-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা।


নৌকার প্রার্থীর বিপক্ষে ৪৬ হাজারের বেশি ভোটে হারের পর ৮ জানুয়ারি, সোমবার দুপুরে ফেসবুক লাইভে ভোটের ফল প্রত্যাখ্যানের কথা জানান তিনি।


হাশেম রেজা বলেন, দর্শনা থানা এলাকার বিভিন্ন ভোট কেন্দ্রের অনিয়ম ও জাল ভোটের তথ্য সহকারী রিটার্নিং অফিসারকে বারবার জানালেও উনি ব্যাবস্থা নেন নি। আমি একটা কেন্দ্রের অনিয়মের কথা বলার পর সেখানে ম্যাজিস্ট্রেট এসেছেন ২ ঘণ্টা পর। আর এর মধ্যেই তো জাল ভোট দেয়া শেষ।


তিনি বলেন, প্রতিটি কেন্দ্রে আমার এজেন্ট ছিল কিন্তু তাদের ভোটে যে অনিয়ম হচ্ছে সে কথা বলার সাহস ছিল না। কারণ বিভিন্ন ভাবে হুমকি দেয়া হয়েছে। এজেন্টরা কেন্দ্রে আসার আগেই হুমকি দেয়া হয়েছে যাতে তারা চোখে দেখেও যেন চুপ করে থাকে।


হাশেম রেজা বলেন, জাল ভোটের কথা আমি একজন এসআইকে বললেও তিনি বলেন আমার কিছুই করার নেই। দু-তিন জন
এস আই সরাসরি নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছেন। অনিয়মের ব্যাপারে দামুড়হুদা থানার ওসিকে বললে তিনিও বিষয়টি গুরুত্ব দেন নি।


ট্রাক প্রতীকের এই প্রার্থী বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছিলেন এবারের নির্বাচন সুষ্ঠু হবে। কোনো অনিয়ম হবে না। কারণ স্বতন্ত্র প্রার্থীরা অনেকেই দলীয়। কিন্তু নির্বাচন সংশ্লিষ্টরা পক্ষপাতিত্ব করে নৌকার প্রার্থীকে জিতিয়ে দিলেন। আমি এই নির্বাচনের ফল আমি মানিনা। চুয়াডাঙ্গা-২ আসনের জনগণও এই ফল মানে না।


তিনি আরও বলেন, নৌকার প্রার্থীর লোকজন ভোটের আগের দিন প্রিসাইডিং অফিসারদের কিনে নিয়ে একটি পাতানো নির্বাচন করেছে। আমার নেত্রীর নির্দেশ অমান্য করেছে এই নির্বাচন আমি মানিনা।


এই নির্বাচনে পুলিশ প্রশাসন থেকে শুরু করে সবাই নৌকা প্রার্থীর এজেন্ডা বাস্তবায়ন করেছে। এই নির্বাচন কমিশন একটি সুষ্ঠু ভোট আয়োজন করতে ব্যর্থ হয়েছে মনে করি বলে জানান হাশেম রেজা।


বিবার্তা/আসিম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com