লক্ষ্মীপুরে তিনটিতে নৌকা, একটিতে ঈগলের জয়
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ০০:৪৩
লক্ষ্মীপুরে তিনটিতে নৌকা, একটিতে ঈগলের জয়
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুরের ৪টি আসনের মধ্যে তিনটিতেই নৌকা প্রতীকের প্রার্থী ও একটিতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।


৭ জানুয়ারি, রবিবার রাত ১১ টার দিকে লক্ষ্মীপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা সুরাইয়া জাহান এর স্বাক্ষরিত ফলাফলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের ফলাফলে দেখা যায়, লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ড. আনোয়ার হোসেন খান ৪০ হাজার ৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র (ঈগল) হাবিবুর রহমান পবন পেয়েছেন ১৮ হাজার ১'শ ৫৬ ভোট।


লক্ষ্মীপুর-২ (রায়পুর-লক্ষ্মীপুর সদর আংশিক) আসনে নৌকার প্রার্থী নূরউদ্দিন চৌধুরী নয়ন ১ লাখ ৩০ হাজার ২'শ ১১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম (ঈগল) প্রতীকের (স্বতন্ত্র) সেলিনা ইসলাম পেয়েছেন ৯ হাজার ২৮ ভোট।


লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে নৌকা প্রতীক নিয়ে গোলাম ফারুক পিংকু পেয়েছেন ৫২ হাজার ২'শ ৯৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (ট্রাক) স্বতন্ত্র প্রার্থী এম.এ সাত্তার পেয়েছে ৩৫ হাজার ৬'শ ২৮ ভোট।


এছাড়া লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনের স্বতন্ত্র (ঈগল প্রতীকের) প্রার্থী আব্দুল্লাহ আল-মামুন পেয়েছেন ৪৬ হাজার ৩'শ ৭২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (নৌকা) মোশাররফ হোসেন পেয়েছেন ৩৩ হাজার ৮'শ ১০ ভোট।


বিবার্তা/সুমন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com