দেবীদ্বারে ভোটকেন্দ্রের পাশে যুবকের ধাক্কায় একজন নিহত
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৮:০৬
দেবীদ্বারে ভোটকেন্দ্রের পাশে যুবকের ধাক্কায় একজন নিহত
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের কাশারীখোলা এলাকায় ভোটকেন্দ্রের পাশে যুবকের ধাক্কায় এক ব্যক্তি নিহত হয়েছেন।


৭ জানুয়ারি, রবিবার সকাল ১০টার দিকে উপজেলার ‘কাশারীখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়’ ভোটকেন্দ্রের পাশে এ দুর্ঘটনা ঘটে।


স্থানীয়রা জানান, নিহত ব্যক্তির নাম নোয়াব আলী (৬০)। তিনি দেবীদ্বার উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কাশারীখোলা গ্রামের বাসিন্দা।


ভোটকেন্দ্রের পাশে এক যুবক নোয়াব আলীকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। তাকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ আলী হাসান তাকে মৃত ঘোষণা করেন।


নোয়াব আলীর ছেলে মো. জুয়েল রানা বলেন, আমার বাবা সকালে ভোট দিয়ে কেন্দ্র থেকে ফেরার পর নৌকার সমর্থক মো. সেলিম মাস্টারের সঙ্গে ভোট দেওয়া নিয়ে কথা বলেন। এক পর্যায়ে কোনো একটি বিষয়ে তারা তর্ক করছিলেন। এ সময় ঈগল প্রতীকের এক সমর্থক এসে আমার বাবাকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।


দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নয়ন মিয়া বলেন, মৃত ব্যক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তদন্ত ছাড়া এ বিষয়ে কিছু বলা যাবে না।


এ ব্যাপারে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর ব্যাপারে সঠিক তথ্য জানা যাবে।


বিবার্তা/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com