ফেনী-৩ আসনে প্রিসাইডিং কর্মকর্তাকে চড় মারতে গেলেন স্বতন্ত্র প্রার্থী
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:৫৩
ফেনী-৩ আসনে প্রিসাইডিং কর্মকর্তাকে চড় মারতে গেলেন স্বতন্ত্র প্রার্থী
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাল ভোট দেওয়ার অভিযোগ তোলে প্রিসাইডিং কর্মকর্তা আমির হোসেনকে ডেকে বের করে এনে মারধর করে চোখে আঘাত করার অভিযোগ উঠেছে ফেনী-৩ আসনে স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী হাজী রহিম উল্যাহর বিরুদ্ধে।


৭ জানুয়ারি, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে সোনাগাজীর ভোরবাজার অ্যাডভোকেট বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের ১৩৪ নাম্বার ভোট কেন্দ্রে এই ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়।


বাগ-বিতণ্ডার একপর্যায়ে স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্যাহ জেলা রিটার্নিং কর্মকর্তা শাহীনা আক্তারকে ফোন দেন। কথা বলতে বলতে বলেন, এক হাজার জাল ভোট দিয়েছেন এই আমির হোসেন। কেন্দ্রে দুইশ ভোটারও আসেনি। এই প্রিসাইডিং কর্মকর্তাকে এখনই ক্লোজড করুন। এসময় প্রিসাইডিং কর্মকর্তা না বলাতে তাকে চড় মারতে উদ্ধত হন স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্যাহ।


এই ব্যাপারে প্রিসাইডিং কর্মকর্তা আমির হোসেন জানান, আমার গায়ে হাত তুলতে যান স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্যাহ। আমি দীর্ঘ ৩৩ বছর নির্বাচন পরিচালনার দায়িত্ব রয়েছি।


সকাল থেকে ভোটাররা এসে সুশৃঙ্খলভাবে ভোট দিচ্ছিলেন, হঠাৎ করে ঈগল মার্কার প্রার্থী হাজী রহিম উল্যাহ ৭-৮ জন যুবকসহ অতর্কিতভাবে ভোটকেন্দ্রে প্রবেশ করে আমাকে ভোট কেন্দ্র থেকে বের করে জিজ্ঞেস করলেন, জাল ভোট কেন দেয়ার নির্দেশ দিয়েছেন? এমন কথা বলে তিনি রিটার্নিং কর্মকর্তাকে মোবাইল ফোন করে আমার বিরুদ্ধে বিত্তহীন ভাবে মৌখিক অভিযোগ দেন। আমি এমন নির্দেশ দেয়নি বলা মাত্রই ঈগল মার্কার প্রার্থী হাজী রহিম উল্যাহ আমার মুখে থাপ্পড় মেরে আমার ডান চোখে আঘাত করেন এবং কয়েকবার থাপ্পড় মারার জন্য হাতও তুলেন। পরে তিনি গালাগালি করে ঘটনাস্থল ত্যাগ করে চলে যান।


ঈগল মার্কার প্রার্থী হাজী রহিম উল্যাহ বলেন, প্রিজাইডিং অফিসার জাল ভোট দেয়ার জন্য নির্দেশ দিয়েছে। এই জন্য উনার বিরুদ্ধে নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে মৌখিকভাবে অভিযোগ দেয়া হয়েছে।


প্রত্যক্ষদর্শী ঈগল মার্কার এজেন্ট আতাউল্লাহ বলেন, সকাল থেকে এই কেন্দ্রে কোনো জাল ভোট পড়েনি। আমাদের কোনো এজেন্টকেউ বের করেনি। তবে প্রিজাইডিং অফিসারকে মারধরের কথা শুনেছি দেখিনি।


ভোট কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত আনসার সদস্য বলেন, ঈগল মার্কার প্রার্থী হাজী রহিম উল্যাহ ভোট কেন্দ্রে ডুকে প্রিজাইডিং অফিসারকে গালাগালি করে মারধর করে চলে যান।


এই বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ঘটনায় এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। একটি ভিডিও হোয়াটসঅ্যাপে পাওয়া মাত্রই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর নির্বাচনি অনুসন্ধান কমিটির কাছে পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com