পাহাড়তলীতে দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৪:৩১
পাহাড়তলীতে দুপক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ ২
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম-১০ আসনের খুলশীর পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রের বাইরে স্বতন্ত্র প্রার্থী (ফুলকপি) মো. মনজুর আলম ও আওয়ামী লীগের প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়েছেন দুজন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতরা হলেন, শান্ত (২৫) ও জামাল (৩০)।


৭ জানুয়ারি, রবিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।


ঘটনার পরপরই ভোটকেন্দ্রের বাইরে পুলিশ, বিজিবি ও র‍্যাবের সরব উপস্থিতি দেখা গেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


সরেজমিনে পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজ ঘুরে দেখা গেছে, সকাল ১১টায় গোলাগুলি সংঘর্ষের পর কিছুটা আতঙ্ক বিরাজ করায় ভোটার উপস্থিতি কমে গেছে।


খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেয়ামত উল্লাহ বলেন, কেন্দ্রের ভেতর কোনো ধরনের ঝামেলা হয়নি। যা হয়েছে তা কেন্দ্রের বাইরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সমর্থকদের মধ্যে। তাদের গোলাগুলিতে একজন আহত হয়েছেন। পুলিশ মোতায়েন করা আছে। এখন পরিস্থিতি স্বাভাবিক। ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি রোধ করতেই এই ধরনের কর্মকাণ্ড হতে পারে বলে ধারণা করা হচ্ছে।


এ প্রসঙ্গে চট্টগ্রাম-১০ (পাহাড়তলী- ডবলমুরিং) সহকারী রিটার্নিং অফিসার .মো, মোস্তফা কামাল (১৩, ১৪ ও ২৪, ২৫ নম্বর ওয়ার্ড) বলেন, আমি কন্ট্রোল রুমে আছি। প্রিজাইডিং অফিসার থেকে শুনেছি ঘটনাটি ৬৭ নম্বর কেন্দ্রের বাইরে ঘটেছে। কেন্দ্রের ভেতরে কোনো ধরনের সমস্যা হয়নি।


একই প্রসঙ্গে পাহাড়তলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রিজাইডিং অফিসার মো.মিজান উদ্দীন খান বলেন, যে ঘটনা ঘটেছে তা কেন্দ্রের বাইরে। এখানে দুই ঘণ্টায় ভোট কাস্ট হয়েছে ৩০৬টি। এই কলেজের চার কেন্দ্রে মোট ভোটার ১১ হাজার ১৫৩ জন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com