কুমিল্লা-১১ আসন : স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের নির্বাচন বর্জন
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৫৫
কুমিল্লা-১১ আসন : স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমানের নির্বাচন বর্জন
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনের স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন।


৭ জানুয়ারি, রবিবার দুপুরে ফেসবুক লাইভে এসে নানা অনিয়মের কথা তুলে ধরে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কথা জানান তিনি। চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান এবারের নির্বাচনে ফুলকপি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ছিলেন।


মিজানুর রহমান জানান, চৌদ্দগ্রাম আসনে সকাল থেকেই নৌকার সমর্থকরা প্রকাশ্যে নৌকায় সিল মারছে। বিভিন্ন কেন্দ্র থেকে একের পর এক আমার এজেন্টদেরকে বের করে দিয়েছে। বিষয়টি আমি রিটার্নিং অফিসারসহ নির্বাচন কর্মকর্তাদের জানিয়েছি। তারা কোন পদক্ষেপ নেননি। এমতাবস্থায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ না থাকায় আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।


তিনি বলেন, মুন্সিরহাট, বসন্তপুরসহ বিভিন্ন এলাকা আমি ঘুরেছি। কিন্তু কোথাও ভোটের কোন সুষ্ঠু পরিবেশ নেই। সবখানেই নৌকার সমর্থকরা প্রিসাইডিং অফিসারের সামনে প্রকাশ্যে নৌকায় সিল মারছে। ভোটের আগের রাতেও আমাদের অনেক নেতাকর্মীকে ধরে নিয়ে মারধর করেছে হুমকি-ধমকি দিয়েছে। ভোটের দিন সকাল থেকেও এ ধারা অব্যাহত রয়েছে। বিষয়টি নিয়ে আগেও আমরা আপত্তি তুলেছি। এই প্রহসনের ভোট জনগণ মানে না। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম।


রিটার্নিং অফিসার ও চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা জেপি দেওয়ান বলেন, স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে একটি আবেদন আমার কাছে জমা দিয়েছেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com