তীব্র শীতেও খাগড়াছড়িতে ভোট গ্রহণ চলছে
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১০:৩৯
তীব্র শীতেও খাগড়াছড়িতে ভোট গ্রহণ চলছে
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খাগড়াছড়িতে তীব্র শীত উপেক্ষা করে ভোট গ্রহণ অব্যাহত রয়েছে। রবিবার ৭ জানুয়ারি সকাল ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। ঘন কুয়াশার মধ্যে সকালে ভোটার সংখ্যা কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি বাড়তে দেখা যায়।


সকাল ৮ টা ৪০ মিনিটে খাগড়াছড়ি জেলার দীঘিনালা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা ভোট দেন। এ সময় তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী জানিয়ে ফলাফল যাই হোক মেনে নিতে হবে বলে মন্তব্য করেন। এ সময় তিনি সকলকে তাদের ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান।


এ রিপোর্ট লেখা পর্যন্ত পাহাড়ি দুর্গম ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেয় বলে জানান নানা সূত্র। এদিকে সার্বিক নিরাপত্তা ও প্রশাসনিক টহল,স্ট্রার্কিং ফোর্সের তৎপরতা মাঠে ছিল চোখে পড়ার মতো। দূরবর্তী ভোট কেন্দ্রে পায়ে হেঁটে ভোট দিতে ছুটছেন অনেক ভোটাররা।


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি সংসদীয় (২৯৮) আসনে মোট ভোটার- ৫ লাখ ১৫ হাজার ৪১৯ জন। তার মধ্যে ২ লাখ ৫৩ হাজার ৩৭৩ জন নারী ও ২ লাখ ৬২ হাজার ৪৪ জন পুরুষ ভোটার ও ২ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১৯৬টি, মোট কক্ষ ১ হাজার ১শ ১৬টি বলে নিশ্চিত করে নির্বাচন অফিস সূত্র।


দুর্মগ হওয়ায় দীঘিনালার বাবুছড়ার নারাইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লক্ষীছড়ি সদরের শুকনাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বর্মাছড়ির ফুত্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হেলিকপ্টার ব্যবহার করা হচ্ছে।


বিবার্তা/আল-মামুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com