মঠবাড়িয়ায় জাহাঙ্গির হত্যাকাণ্ডের ঘটনা
পিরোজপুর পুলিশ সুপারের সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৭:৩০
পিরোজপুর পুলিশ সুপারের সংবাদ সম্মেলন
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরা গ্রামে নিহত জাহাঙ্গীর রাজনৈতিক বিরোধ কিংবা নির্বাচনি সহিংসতায় হত্যা করা হয়নি। বরং জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেছেন পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম।


৫ জানুয়ারি, শুক্রবার দুপুরে পুলিশ সুপার তার নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জানান, গত বুধবার (৩ জানুয়ারি) বিকেলে বাদুরা গ্রামে প্রতিপক্ষ সিরাজ ফরাজীর হামলায় গুরুতর জখম হন জাহাঙ্গীর পঞ্চায়েত (৫০) ।


পরে তাকে আশঙ্কাজনক ভাবে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়।


বুধবার রাতে নিহত জাহাঙ্গীর পঞ্চায়েত স্ত্রী বুলু বেগম স্থানীয় সিরাজুল ফরাজী সহ ৭ জনের নাম উল্লেখ করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে প্রধান অভিযুক্ত সিরাজ ফরাজীকে শুক্রবার (৫ জানুয়ারি) সকালে খুলনা থেকে গ্রেফতার করেন।


তবে জাহাঙ্গীর নিহত হওয়ার পর স্বজনেরা দাবি করেন তিনি পিরোজপুর-৩ আসনে কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শামীম শাহনেওয়াজের কর্মী ছিলেন । তাদের অভিযোগ ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. রুস্তুম আলী ফরাজীর লোকজনই রাজনৈতিক মতানৈক্যের কারণে জাহাঙ্গীরকে হত্যা করেছে।


তবে জাহাঙ্গীরের স্ত্রীর দায়ের করা মামলায় রাজনৈতিক কোনো বিষয়ের উল্লেখ নাই। পুলিশ সুপারের দাবি স্থানীয় রাজনৈতিক ফয়দা নিতে এমন প্রচারণা চালানো হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com