মঠবাড়িয়ায় নির্বাচনি সহিংসতায় স্বতন্ত্র প্রার্থী সমর্থকের মৃত্যু
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৩:১৩
মঠবাড়িয়ায় নির্বাচনি সহিংসতায় স্বতন্ত্র প্রার্থী সমর্থকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনি সহিংসতায় জাহাঙ্গীর পঞ্চাইত (৬০) নামে আহত স্বতন্ত্র প্রার্থীর (কলারছড়ি) এক সমর্থক ঢাকা মেডিকেলে মারা গেছেন।


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জাহাঙ্গীর পঞ্চাইত উপজেলার মিরুখালী ইউনিয়নের নাগ্রাভাংগা গ্রামের তোতাম্বর পঞ্চাইতের ছেলে।


জানা গেছে, নির্বাচনি বিরোধের জেরে বুধবার (৩ জানুয়ারি) বাড়ি থেকে বাদুরা বাজারে যাওয়ার পথে প্রতিপক্ষরা তার ওপর হামলা চালায়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।


অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন থেকে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


ঢামেক পুলিশ ইন চার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, পিরোজ পুরের মঠবাড়িয়ায় নির্বাচনি প্রচারণার মিছিলে স্বতন্ত্র সমর্থকদের হামলায় জাহাঙ্গীর নামে একজন মেডিকেলে মারা যান। ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি জেলা থানাকে জানানো হয়েছে।


মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বুলু বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অপরাধীদের ধরতে মাঠে নেমেছেন বলে জানান ওসি।


বিবার্তা/বুলবুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com