মাশরাফিকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়ালেন স্বতন্ত্র প্রার্থী লিটু
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৪, ১৫:৫০
মাশরাফিকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাড়ালেন স্বতন্ত্র প্রার্থী লিটু
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নড়াইল-২ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ সৈয়দ ফয়জুল আমির লিটু (ট্রাক) প্রতীক। তিনি মাশরাফীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁডানোর ঘোষণা দেন।


৩ জানুয়ারি, বুধবার সকাল সাড়ে ১২টায় দিকে নড়াইল সদর উপজেলা শহরের মহিষখোলায় নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।


এসময় লিটু বলেন, স্বল্প সময়ে সব কেন্দ্রে এজেন্ট দেয়া, পারিবারিক ও শারীরিক সমস্যার কারণে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে নিজ ইচ্ছায় সরে দাঁড়াচ্ছি। পাশাপাশি রাজনীতি থেকেও সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।


তিনি আরও বলেন, আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়ালেও নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফির প্রতি পূর্ণ সমর্থন রইল। আমার শুভানুধ্যায়ী, অনুগত ও সমর্থকদের প্রতি আহ্বান থাকলো তারা যেন নৌকা মার্কায় ভোট দেয়।


গত ৪ ডিসেম্বর জেলা রিটার্নিং অফিসার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় লিটুর প্রার্থিতা বাতিল করেন। পরে উচ্চ আদালতের আদেশে গত ২৮ ডিসেম্বর প্রার্থিতা ফিরে পান তিনি। পরদিন ২৯ ডিসেম্বর থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটের মাঠে নামেন লিটু।


উল্লেখ্য, নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, দ্বাদশ জাতী সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে দুটি পৌরসভা ও ২০টি ইউনিয়নের মোট ভোটার ৩,৬৫,৭২৯ জন। এর মধ্যে ১,৮১,৯৯০ পুরুষ ভোটার ও ১,৮৩,৭৩৬ জন মহিলা ভোটার রয়েছেন।


বিবার্তা/শরিফুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com