কক্সবাজার-১ আসনে নির্বাচনি প্রচারণা তুঙ্গে
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২৩, ১৭:২৭
কক্সবাজার-১ আসনে নির্বাচনি প্রচারণা তুঙ্গে
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে নির্বাচনি প্রচারণা এখন তুঙ্গে। সময় যতই ঘনিয়ে আসছে ততই বাড়ছে প্রার্থীদের প্রচার প্রচারণা ও গণসংযোগ। এ আসনে ৭ জন প্রার্থী থাকলেও মূলত লড়াই হবে হাতঘড়ি ও ট্রাক প্রতিকের সাথে এমনতাই মনে করছেন এলাকাবাসী।


আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এর হাত ঘড়ি মার্কা এবার চমক দেখাতে পারে। অন্যদিকে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বর্তমান এমপি জাফর আলম।


এদিকে কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিমকে দলীয় সমর্থন দিয়েছেন জেলা আওয়ামী লীগ। তার পক্ষে চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ও উপজেলা পর্যায়ের নেতা কর্মীরা সরাসরি কাজ করছেন।


অপরদিকে বতর্মান এমপি জাফর আলমের নির্বাচন করার অভিজ্ঞতা রয়েছে। তিনি দিন-রাত ঘরে ঘরে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। তিনি এমপি হওয়ার পর এলাকায় যে উন্নয়ন হয়েছে এর ধারাবাহিকতা রাখতে তিনি ট্রাক প্রতীকে ভোট চান এবং কুশল বিনিময় করছেন।


প্রসঙ্গত, তার ছেলে তানভীর আহমেদ সিদ্দকী তুহিনও ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


বিবার্তা/ফরহাদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com