১০ বছর পর ফিরে এসেছি, সেবা করার সুযোগ দিন: মুরাদ জং
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৮
১০ বছর পর ফিরে এসেছি, সেবা করার সুযোগ দিন: মুরাদ জং
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ মানুষের পদচারণায় জমে উঠেছে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) সংসদীয় আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য তালুকদার তৌহিদ জং মুরাদের নির্বাচনি প্রচারণা।


মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেলে সাভারের ব্যাংক টাউন এলাকায় কর্মী সমর্থকদের নিয়ে নির্বাচনি প্রচারণায় আসলে এলাকার লোকজন ফুল দিয়ে তাকে বরণ করে নেন। এরপর প্রচার প্রচারণায় এলাকার সাধারণ মানুষের উপস্থিতিতে ব্যাংক টাউন এলাকা লোকে লোকারণ্য হয়ে পড়ে।


এসময় জনসাধারণের কাছে ভোট প্রার্থনা করে মুরাদ জং বলেন, আমি বিগত ১০ বছর আপনাদের ছেড়ে দূরে ছিলাম আমি এবার আপনাদের কাছে এসেছি আপনারা সবাই ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে আবার নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।


এছাড়া তিনি উপস্থিত জনগণের কাছে প্রশ্ন রেখে বলেন রানা প্লাজা কি আমি ফালাইছি? রানা প্লাজার মালিক কি আমি? কেন আমাকে রানা প্লাজার ইস্যুতে দোষী করা হলো এর বিচার আমি আপনাদের কাছে দিয়ে গেলাম।


তিনি আরও বলেছেন, ২০০১ সালে আমাকে নৌকার মনোনয়ন দিলে আমি সর্বোচ্চ ভোটে নির্বাচিত সংসদ সদস্য নির্বাচিত হই।


এসময় আরও বক্তব্য রাখেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন, আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল হালিম, সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সোহেল রানা।


সাভারের ব্যাংটাউনে প্রচার প্রচারণা শেষে সাবেক চেয়ারম্যান আশরাফ উদ্দিন খান ইমুকে দেখতে যান মুরাদ জং। তিনি তার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com